1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সত্তর দশক এর তারুণ্যদের মিলন মেলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ৪৫০ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সত্তর দশক এর তারুণ্যরা দীর্ঘ প্রায় ৫০ বছর পর মিলিত হয়েছিলেন একত্রে। এ উপলক্ষ্যে বুধবার রাতে শ্রীমঙ্গল টি হ্যাভেন রিসোর্ট এন্ড পর্যটনে আয়োজন করা হয় এক জমকালো অনুষ্ঠানমালার।
অনুষ্ঠানে শ্রীমঙ্গল ও এর আশপাশ এলাকার ৭০ দশক এর তারুণ্যশক্তির এক মিলন মেলায় রুপনেয়। প্রায় ত্রিশ- চল্লিশ কারো পঞ্চাশ বছর পর এক বন্ধুর সাথে আরেক বন্ধুর দেখা হয়। এ সময় এক বন্ধু আরেক বন্ধুকে পেয়ে আবেগাফ্লুত হয়ে পড়েন। অনেকেই সাথে করে নিয়ে যান তাদের সহধমির্নীদের। খোশ গল্পে জমে উঠে টি হ্যাভেনের গার্ডেন প্রাঙ্গন। আয়োজন করা হয় হারানো দিনের গানের সমাহারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে সিলেট শ্রীমঙ্গল ও হবিগঞ্জের সুনামধন্য শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এ সময় আয়োজিত নৃত্যানুষ্ঠানে অংশনেন শ্রীমঙ্গল প্রখ্যাত নৃত্যশিল্পী দ্বীপ দত্ত আকাশ ও তার দল এবং মনিপুরী নৃত্যশিল্পী লাভলী সিংহা ও তার দল।
এ সময় স্মৃতিচারণ করে বক্তব্যদেন সুলতান মোহাম্মদ ইদ্রিছ লেদু, আমেরিকা প্রবাসী মঞ্জুরুল আহমদ চৌধুরী লায়েক, প্রবীন রাজনীতিবিদ আবু শহীদ আব্দুল্লাহ, বিএমএ বাংলাদেশ মহাসচিব ডা: এহেতাশাম উল হক চৌধুরী দুলাল, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, সংগীত শিল্পী সুশীল শীল, রাজনৈতিক ব্যাক্তিত্ব স্বপন রায়, হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা অজয় দেব, এডভোকেট ভূবনেশ^র পুরকায়েস্ত, গৌতম সেন ও অঞ্জন দেব, আমেরিকা প্রবাসী শামীম কুরেশী, আমেরিকা প্রবাসী ফসল আহমদ ও লন্ডন প্রবাসী নোমান আহমদ প্রমূখ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..