1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত সেলিনার অবস্থা আশংকাজনক

  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৪০১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জের পৌর এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়ে অসহায় দুই বোন। গত দুই মাস পূর্বে আদমপুর সড়কে দুই বোন রিক্সা নিয়ে এক অনুষ্ঠানে যাওয়ার সময় বেপরোয়া সিএনজি পিছন দিয়ে ধাক্কায় গুরুতর আহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, আলেপুর গ্রামের মঞ্জুর আলীর দুই মেয়ে সেলিনা আক্তার (১৮) ও জরিনা আক্তার (১৬) গত ৮ জানুয়ারি বিকাল ৩ টায় দুই বোন অটো রিকশায় এক অনুষ্ঠানে যাওয়ার পথে কমলগঞ্জ-আদমপুর সড়কে বেপরোয়া সিএনজি অটোরিকশা মৌলভীবাজার-থ ১১-৫৭০৪ পিছন দিয়ে ধাক্কা দিলে গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা উদ্বার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করেন।

জানা যায়, প্রায় দেড় মাস সিলেট ওসমানিতে চিকিৎসা নিয়ে আহত এক বোন জরিনা কিছুটা সুস্থ হলেও সেলিনার অবস্থা এখন আশংকাজনক রয়েছে। সিলেট ওসমানী হাসপাতাল থেকে এনে মৌলভীবাজার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুই বোনের অবিভাবক কেউ না থাকায় চিকিৎসার দায়িত্ব নিয়েছেন এক প্রবাসী দরবেশ আলী। এ পর্যন্ত তিনি প্রায় ৩ লাখ টাকা ব্যয় করছেন চিকিৎসায়। পুরাপুরি সুস্থ হতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। কিন্তু সিএনজি চালক ও মালিক পক্ষের কেউই সহযোগিতা নিয়ে আজও আসেনি।

এনিয়ে চালক ও মালিক পক্ষের লোকজনকে নিয়ে গত ১৩ ফ্রেব্রুয়ারী বৈঠক হলেও কোন সহযোগিতার সিদ্ধান্ত হয়নি। দুই বোনের চিকিৎসার জন্য দেশ ও বিদেশে সাহায্যের দাবি জানিয়েছেন প্রবাসী দরবেশ আলী।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..