1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যার জন্য চিঠি লিখলেন রাশমিকা

  • আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৬০১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গুগলে ‘ন্যাশনাল ক্র্যাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ দিলে যার নাম আসে তিনি দক্ষিণের অভিনেত্রী রাশমিকা মান্দানা। নেটমাধ্যমে তার জনপ্রিয়তার সারিতে পেছনে রয়েছে বলিউডের দীপিকা-ক্যাটরিনার মতো তা-বড় তা-বড় অভিনেত্রীরাও।

নেটমাধ্যমে তিনি যেমন জনপ্রিয়, তেমনি তিনিও তার ফ্যানদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। হরহামেশাই নিজের ব্যাপারে শেয়ার করেন ভক্তদের সঙ্গে। মাঝেমধ্যেই তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে লাইভে আড্ডাও দেন।

এবার এই অভিনেত্রী একটি খোলা চিঠি লিখলেন নেটমাধ্যমে। যেসব মানুষ ‘অসহ্য যন্ত্রণা এবং নিদারুণ কষ্টের’ মধ্য দিয়ে যাচ্ছেন, তাদের জন্য চিঠি লিখলেন এই দক্ষিণী সুন্দরী। সঙ্গে নিজের একটি হাসিমুখের মিষ্টি ছবিও পোস্ট করেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে অরগাঞ্জা সাদা শাড়িতে স্লিভলেস ব্লাউজে চোখধাঁধানো অবতারে হাজির হয়েছেন এই অভিনেত্রী। ছবির শিরোনামে তিনি লিখেছেন: ‘আপনি আছেন বলেই এই পৃথিবীটা আজ এত সুন্দর।

রাশমিকা তার খোলা চিঠিতে নেটপাড়ার সবাইকে উদ্দেশ করে লিখেছেন, ‘আপনারা প্রত্যেকেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনাদের জন্যই আজ আমি এ জায়গায়। আপনারাই আমার খুশি থাকার কারণ। বর্তমানে তাই আপনাদের মধ্যে এ মুহূর্তে যারা নিদারুণ কষ্টে রয়েছেন, দুঃখ পাচ্ছেন, তাদের বলি যে আমি জানি, এই অভিজ্ঞতা কেমন। খুব ভালোমতো বুঝতে পারি, আপনাদের মনের অবস্থাটা। তাই ভালোবাসা ও সমস্ত শক্তি পাঠালাম, যাতে এই দুঃখের পথ পেরিয়ে এগিয়ে যেতে পারেন। অল্প অল্প করে হলেও। একদিন সব ঠিক হবেই। হাল ছাড়বেন না। নিজেকেও এই কথাটুকু মনে করতে থাকুন বারবার। এই খারাপ সময় ঠিক কেটে যাবে। ভালোবাসা রইল।’

বর্তমানে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার সাফল্য উপভোগ করছেন এই নায়িকা। এই সিনেমার মধ্য দিয়ে তার জনপ্রিয়তা বেড়েছে আগের চেয়ে আরও কয়েক গুণ। এর মধ্যে বলিউডপাড়ায় নাম লিখিয়েছেন নিজের। শান্তনু বাগচির পরিচালনায় ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন তিনি। পাশাপাশি, বিকাশ বহেলের ‘গুডবাই’ সিনেমায়ও অমিতাভ বচ্চনের বিপরীতে দেখা যাবে তাকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..