1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতের সাবেক কাবাডি অধিনায়ককে গুলি করে হত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৫৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ভারতের কাবাডি দলের সাবেক অধিনায়ক সন্দীপ নানগালকে ২০ রাউন্ড গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য ইংল্যান্ড থেকে পাঞ্জাবের জলন্ধরে এসেছিলেন সন্দীপ নানগাল। সেখানেই খুন করা হয়েছে তাকে।

প্রতিবারই এই কবাডি প্রতিযোগিতার আয়োজন করতে তিনি পাঞ্জাবে আসতেন। সোমবার সন্ধ্যাে ৬টা নাগাদ জলন্ধরের মালিয়ান গ্রামে একটি কবাডি ম্যাচ চলাকালীনই তাকে গুলি করা হয়। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে কাবাডি খেলেছেন সন্দীপ নানগাল।

জলন্ধরের ডেপুটি পুলিশ সুপার লখবিন্দর সিং জানিয়েছেন, আট থেকে দশটি গুলি চালানো হয়েছে। যদিও প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতিরা সন্দীপের বুক ও মাথা লক্ষ্য করে ২০ রাউন্ড গুলি চালায়। এরপর তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রায় ১২জন দুষ্কৃতি হামলা চালায় সন্দীপের ওপর। চার জন বন্দুকধারী ছিল বলে জানা গেছে। কেন এম ঘটনা ঘটল সেটা স্পষ্ট করে না জানা গেলেও গলফ খেলার কিছু সরঞ্জাম নিয়ে ঝগড়া শুরু হয়েছিল বলে দাবি করছেন কোনো কোনো প্রত্যক্ষদর্শী। সেখান থেকেই এত বড় ঘটনা বলে ধারণা তাদের।

কাবাডি প্রতিযোগিতার ম্যাচ চলাকালীন খুন হয়েছেন, সেই প্রতিযোগিতারই অন্যতম সংগঠক ছিলেন সন্দীপ। সন্দীপ স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে এখন ইংল্যান্ডে থাকেন। প্রতি বছরই এই কবাডি প্রতিযোগিতা আয়োজনের জন্য ভারতে আসতেন। স্ত্রী, ছেলেরা অবশ্য তার সঙ্গে আসেননি।

শুধু ভারত বা পাঞ্জাব নয়, কানাডা, আমেরিকা ও ইংল্যান্ডেও খেলেছেন সন্দীপ। নিজের খেলার জন্য তাকে অনেকেই ‘ডায়মন্ড’ বলেও ডাকতেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..