1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে রমজান মাসে টিসিবি’র পণ্য বিক্রি বিষয়ক প্রেস ব্রিফিং

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ১৯৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গলে পবিত্র রমজান মাসে টিসিবি’র পণ্য পাবেন ৮ হাজার ১২৪ টি পরিবার। উপজেলার ৯ ইউনিয়ন ১ পৌরসভায় টিসিবি’র এই পণ্য বিক্রি করা হবে। গতকাল বৃহস্পতিবার রাতে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।

পবিত্র রমজান মাসে সমগ্র বাংলাদেশে ১ কোটি পরিবারের মধ্যে টিসিবি’র পণ্যসামগ্রী পৌছে দেয়ার অংশ হিসেবে শ্রীমঙ্গল উপজেলার কার্যক্রম বিষয়ে এ প্রেসব্রিফিং অনু্ষ্ঠিত হয়।

এ সময় উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গলের এসি ল্যাণ্ড মো. নেছার উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আছাদুজ্জামান প্রমুখ।

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, টিসিবি’র পণ্য সুষ্ঠুভাবে বিতরনের জন্য প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভায় একজন করে ট্যাগ অফিসার নিয়োজিত থাকবেন। এছাড়াও স্বচ্ছতার জন্য শ্রীমঙ্গল পুলিশ প্রশাসন, সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ও স্থানীয় সংবাদকর্মীদের উপস্থিত থেকে সহযোগিতার আহবান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।

তিনি আরো জানান, আগামী ২০ মার্চ থেকে এই কার্যক্রম শুরু হবে এবং ৭ এপ্রিল পর্যন্ত তা চলবে। প্রতিটি কার্ডের বিপরীতে ২ বার এই পণ্য সরবরাহ করা হবে। ২য় ধাপে রমজানের মাঝামাঝি সময়ে এসব পণ্য সরবরাহ করা হবে। প্রথম পর্যায়ে কার্ড প্রতি ২লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি ও ২ কেজি মুশুরের ডাল দেয়া হবে। এর মূল্য হবে ৪৬০ টাকা। ২য় ধাপে রমজান মাসে এর সাথে ছোলা সংযুক্ত করা হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..