1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঐতিহ্যবাহী জগৎসী ঈদগাহের আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৭৮৭ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী জগৎসী ঈদগাহের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার ১৯ মার্চ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় শুক্রবার ১৮ মার্চ জগৎসী,বাউরঘড়িয়া,ফতেপুর, বীরবালি, ফুলতৈল বাসিন্দাদের নিয়ে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
১১ নং মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মিলাদ হোসেনকে আহ্বায়ক ও মোঃ মাহফুজুর রহমানকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটিতে রয়েছেন তারা হলেন,যুগ্ন আহবায়ক আনোয়ার জামান চৌধুরী,যুগ্ন আহ্বায়ক মাসুদ আহমদ, সদস্য মীর আহমদ, জুবের আহমদ, তরাজ মিয়া, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল মুহিত,মোঃ সহিদুর রহমান,সুয়েব আহমদ,ডাম আব্দুস সহিদ, শিব্বির আহমদ,মোঃ জায়নাল আহমদ, সিপার আহমদ, জবলু চৌধুরী, মোঃ জালাল আহমদ,মোঃ জামাল আহমদ,৯নং ওয়াড সদস্য মোঃ জাবেদ আহমদ, মোঃ সাদিকুর রহমান,হাবিবুল বাশার,রিয়াজ আহমদ,তোফায়েল আহমদ,মোঃ শের আলী,শামিম আহমদ,জুয়েল আহমদ।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় বিগত কমিটির মেয়াদ শেষ হওয়ার কারণে বর্তমান আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..