1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় কাজী সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সংবর্ধনা

  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৪৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়া উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী এ.কে.এম বদরুল হক বাংলাদেশ কাজী সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার কুলাউড়া কাজী সমিতি, সিংগুর আদর্শ সমাজকল্যাণ পরিষদ, নতুন সংবাদ পরিবার ও বরমচাল ব্যবসায়ী কল্যাণ সমিতিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সংবর্ধনায় সিক্ত হন তিনি।

উপজেলার বরমচাল বাজারে শনিবার রাতে রণজিৎ চক্রবর্তী (রানা ডাক্তারের) সভাপতিত্বে ও ফয়েজ উদ্দিনের পরিচালনায় সংবর্ধনানুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- আনার উদ্দিন আনার।

অতিথি ছিলেন- সংগঠক আবুল হোসেন খছরু, বাজার কমিটির সভাপতি মো. বাবুল খান, সেক্রেটারি মো. হেলাল খান, লন্ডন প্রবাসী মো. সেবু উদ্দিন, খয়রুল আমিন খছরু, মো. মুফিজ খান, মো: সুজাত খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অতিথিবৃন্দ কাজী বদরুল হকের ভূয়সী প্রশংসা করে একজন সাদামনের মানুষ হিসেবে আখ্যায়িত করে কুলাউড়া তথা বৃহত্তর মৌলভীবাজারের সম্মান কুড়িয়ে আনার জন্য ধন্যবাদ জানান।

সংবর্ধিত কাজী বদরুল হক মহান আল্লাহর শোকরিয়া আদায় করে সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য সকলের দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..