1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৩ দিনেই ৫০০ কোটি আয়, বিশ্বজুড়ে শীর্ষে ‘আরআরআর’

  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৩৮৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: এমনটা আগে কখনো ঘটেনি। বিশ্বজুড়ে দাপট দেখাচ্ছে একটি ভারতীয় সিনেমা। তিন দিনের আয়ে হলিউডকে পর্যন্ত টেক্কা দিয়ে এক নম্বর অবস্থানে রয়েছে এটি। নাম ‘আরআরআর’। এস এস রাজামৌলি পরিচালিত এই বিগ বাজেটের সিনেমা যেন বক্স অফিসে তাণ্ডব চালাচ্ছে।

গত ২৫ মার্চ বিশ্বের প্রায় ৮ হাজার সিনেমা হলে মুক্তি পায় সিনেমাটি। প্রথম দিনেই ২৫০ কোটি রুপি আয় করে তাক লাগিয়ে দেয় এটি। কেননা এর আগে কোনো ভারতীয় সিনেমা প্রথম দিনে এত বেশি আয় করতে পারেনি।

প্রথম দিনের রেকর্ড দ্বিতীয় ও তৃতীয় দিনের আয় আরও বাড়িয়ে দিয়েছে। যার সুবাদে তৃতীয় দিন শেষে ‘আরআরআর’-এর আয় ছাড়িয়ে গেছে ৫০০ কোটি রুপি। খবরটি নিশ্চিত করেছেন বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “আরআরআর’ নতুন মাইলফলক তৈরি করছে। বিশ্বব্যাপী ৫০০ কোটি রুপি আয় ছাড়িয়ে গেছে। রাজামৌলি ভারতীয় সিনেমায় জৌলুস ফিরিয়ে এনেছেন।”

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, তিনদিনে এই সিনেমার বিশ্বব্যাপী আয় ৬০ মিলিয়ন ডলারের বেশি। অন্যদিকে হলিউডের সুপারহিরো সিনেমা ‘দ্য ব্যাটম্যান’ এই তিনদিনে আয় করেছে ৪৫ দশমিক ৫ মিলিয়ন ডলার, এবং ‘দ্য লস্ট সিটি’ আয় করেছে ৩৫ মিলিয়ন ডলার।

যেই গতিতে সিনেমাটির আয় বাড়ছে, তাতে বোঝাই যাচ্ছে, সপ্তাহ শেষে এর আয় ১০০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। আর লাইফটাইম কালেকশনে এটি অতিক্রম করে ফেলবে ‘বাহুবলী ২’ কিংবা ‘দঙ্গল’ সিনেমার রেকর্ডও। ওই দুটি সিনেমার আয় ছিল যথাক্রমে ১ হাজার ৮১০ কোটি রুপি ও ২ হাজার ২৪ কোটি রুপি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..