1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অ্যাডিশনাল ডিআইজি, সিলেট রেঞ্জ, কুলাউড়া থানা ও জেলা বিশেষ শাখা দ্বি-বার্ষিক পরিদর্শন

  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৩৯৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: বুধবার (৩০ মার্চ ২০২২) মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা এবং জেলা বিশেষ শাখা, মৌলভীবাজার দ্বি-বার্ষিক পরিদর্শন করলেন বিপ্লব বিজয় তালুকদার, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপস্), সিলেট রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, সিলেট ।

সকাল ১১ টায় -অতিরিক্ত ডিআইজি কুলাউড়া থানায় পৌঁছালে তাঁকে জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়ের নেতৃত্বে ফুলেল অভ্যর্থনা জানান কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় ও ইন্সপেক্টর তদন্ত আমিনুল ইসলাম।

অভ্যর্থনা শেষে অতিরিক্ত ডিআইজি কুলাউড়া থানার অস্ত্রাগার, মালখানা, ব্যারাক, হাজতখানা ও থানায় রক্ষিত রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

তারপর বিকাল ৪ ঘটিকায় অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার পুলিশ সুপার কার্যালয়ের জেলা বিশেষ শাখায় পৌঁছালে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া অভ্যর্থনা জানান।
এসময় জেলা পুলিশ মৌলভীবাজারের একটি চৌকস দল অতিরিক্ত ডিআইজি গার্ড অব অনার প্রদান করে।

সালাম ও অভ্যর্থনা গ্রহণ শেষে অতিরিক্ত ডিআইজি জেলার বিশেষ শাখার বিভিন্ন কার্যক্রম ও রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং জেলা বিশেষ শাখার সামগ্রিক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন।

জেলা বিশেষ শাখা পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, ডিআইও -১ মোহাম্মদ আব্দুল হাই চৌধুরী, ডিআইও-২ মোঃ আবুল হোসেন ও জেলা বিশেষ শাখার বিভিন্ন পদমর্যাদার অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..