1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে হোপ ফর দ্য পুওরেস্টের সাথে সমবায় দপ্তরের মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৮৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গলে উপজেলা সমবায় দপ্তরের সাথে ওয়াশ স্যানিটেশন ও স্যানিটারী ন্যাপকিন উদ্যোক্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার আশা কার্যালয়ে ‘ফরম্যাশন অব ওয়াশ বিজনেস অ্যাসোসিয়েশন’ শিরোনামে মতবিনিময় সভাটি সিমাভীর অর্থায়নে নিউ এরিয়া ওয়াশ এসডিজি ডব্লিউএআই সাব-প্রোগ্রাম বাংলাদেশ প্রজেক্টের অধীনে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আশা’র রিজিওনাল ম্যানেজার মোঃ আকছির মিয়া এবং পরিচালনা করেন হোপ ফর দ্য পুওরেস্টের ট্রেনিং অফিসার সাদিয়া আফরিন এবং মার্কেট ডেভেলপমেন্ট অফিসার মোঃ রুহুল আমিন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সমবায় অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।

সভায় উদ্যোক্তাদের বর্তমান অবস্থা, তাদের ব্যবসায়িক ও সার্বিক উন্নয়নে হোপ ফর দ্য পুওরেস্টের ভূমিকা, ওয়াশ সংগঠনের গুরুত্ব ও প্রয়োজনীয়তা প্রভৃতি বিষয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়। সভার ওয়াশ এসডিজি স্টাফ, আশা ১ ও ২ ব্রাঞ্চের রিজিওনাল ম্যানেজার এবং শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ জন স্যানিটেশন, স্যানিটারী ন্যাপকিন, পানি ও ময়লা সংগ্রহকারী উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি সমবায় কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম কিভাবে ওয়াশ সংগঠন তৈরি করা যায় সে বিষয়ে সম্যখ ধারণা প্রদান করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..