1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ৭ জন বীর মুক্তিযোদ্ধাসহ ১৪ ব্যক্তিকে সম্মাননা

  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১৮৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ৭ জন বীর মুক্তিযোদ্ধাসহ ১৪ জনকে সম্মাননা দিয়েছে ‘বড়লেখা নজরুল একাডেমি’। বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চতুর্থ বইমেলার সমাপনি অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী। বিশেষ অতিথি ছিলেন সাহিত্যিক ও সাংবাদিক কবির য়াহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।

সম্মাননাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধারা হলেন- সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম (মরণোত্তর), আসম আব্দুল মন্নান (মরণোত্তর), শফিউর রহমান শফিকুর (মরণোত্তর), জহির উদ্দিন (মরণোত্তর), সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ উদ্দিন, আব্দুল হান্নান এবং ফনি চন্দ্র শীল, বৃক্ষরোপণে বিশেষ অবদানের জন্য পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী ও উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, নজরুল একাডেমির সদস্য ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ছালেহ্ আহমদ জুয়েল, একাডেমির কার্যক্রমে অবদান স্বরূপ উপজেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি প্রণয় কুমার দে, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু আহমদ হামিদুর রহমান শিপলু, প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, জেলা পরিষদ সদস্য জোবেদা ইকবালকে সম্মাননা প্রদান করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..