1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সড়কে চাঁদাবাজির বিষয়ে ব্যবস্থা নেবেন স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৩২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পণ্য পরিবহনের ক্ষেত্রে সড়কে চাঁদাবাজির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে কথা বলেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। চাঁদাবাজির বিষয়ে ব্যবস্থা নেবেন বলে বাণিজ্যমন্ত্রীকে আশ্বস্ত করেছেন তিনি।

সোমবার সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির প্রথম সভা শেষে বাণিজ্যমন্ত্রী এ তথ্য জানান।

ব্যবসায়ীরা বলছেন চাঁদাবাজির কারণে দ্রব্যমূল্য বাড়ে। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে আলোচনা হয়েছে কি না— সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনাদের সঙ্গে কথা বলার ১০-১২ মিনিট আগে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে।

তিনি বলেন, এখানে আজ আলোচনা হয়েছে। এফবিসিসিআইয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্টও কিন্তু এ কথাগুলো তুলেছেন যে, কোথাও কোথাও এরকম (চাঁদাবাজি) হচ্ছে। আমরাও আরেকটু কাজ করতে চাই।

বাণিজ্যমন্ত্রী বলেন, আলোচনায় আরও এসেছে যে, কারা কারা করছে এটা (চাঁদাবাজি)। একটা গ্রুপ নয়, বিভিন্ন গ্রুপ বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করে। এটা সত্য কথা, গতকাল আলোচনা হয়েছিল। আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। ব্যবসায়ীরাও সচেতন আছেন। স্বরাষ্ট্রমন্ত্রী ব্যবস্থা নেবেন বলে কথা দিয়েছেন।

পণ্য সরবরাহ যথেষ্ট হলে এবং পথে-পথে ভোগান্তি কমলে দাম কিছুটা কমবে বলেও জানান মন্ত্রী টিপু মুনশি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..