1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেম নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪২৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ইনস্টাগ্রাম জুড়ে তার বিভিন্ন ফটোশুটের ছবি দেখা গেলেও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টও নেই! আর তাই তো প্রায় সবারই প্রশ্ন, নিজের প্রেমের বিষয়ে কেন মুখ বন্ধ করে আছেন অভিনেত্রী।

তবে কিছুদিন আগেই বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে সোনাক্ষীর বিয়ের ভুয়া ছবি ভাইরাল হয়েছিল। তা নিয়ে ক্ষোভও প্রকাশ করেছিলেন তিনি। কিন্ত অবশেষে নিজের প্রেমের বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুললেন এই বলিউড সুন্দরী।

সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন সোনাক্ষী। আগেও সময় পেলে সে দেশে ছুটে যেতে দেখা গেছে তাকে। নিয়মিত ছবি তুলে সামাজিক মাধ্যমেও আপলোড করতেন। এবারো নীল সমুদ্রের সামনে নিজের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

মূলত গ্রীষ্মকালীন অবকাশে গেছেন সোনাক্ষী। আর সেখানে তার নজর কাড়া সাজ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ওই পোস্টেই অভিনেত্রী লিখেন, তিনি মালদ্বীপের প্রেমে পড়েছেন। যত দিন যাচ্ছে, ততই যেন তার সেই প্রেম গভীর হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..