1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নীলকুঠিতে মিথিলার এক ঝলক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৫৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: যৌনপল্লির অন্ধকার পাড়ার আনাচে-কানাচে ছড়িয়ে আছে অজানা অনেক গল্প। এই নীলকুঠিরেও আছে দুঃখ-বেদনা আর নানা অনুভূতির গল্প। আর সেসব গল্প নিয়েই ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। প্রথম সিজনের সফলতার পর এবার নির্মিত হয়েছে দ্বিতীয় সিজন।

এর নাম ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। তার সঙ্গে নতুন সিজনে যুক্ত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ফার্স্টলুক প্রকাশের পর রোববার (১০ এপ্রিল) এসেছে ‘মন্টু পাইলট ২’-এর একটি গান। যেটার শিরোনাম ‘কতটা তোমার ছিল’। ঈশান মিত্রের গাওয়া গানটি উন্মুক্ত করা হয়েছে এসভিএফ মিউজিক ইউটিউব চ্যানেলে।

এই গানের দৃশ্যে সৌরভকে দেখা গেছে ব্যতিক্রম রূপে। তার চোখে-মুখে অতীতের স্মৃতিজনিত হাহাকার ফুটে উঠেছে। একই সঙ্গে প্রতিবাদী রূপেও এসেছেন পর্দায়। গানের শেষ অংশে দেখা যায় মিথিলাকে। নীলকুঠিতে পা দিয়েছেন তিনি। শাড়ি পরা মিথিলার চাহনিতেও বিষাদের ছাপ। এক পর্যায়ে তিনি চিৎকার করে কাঁদতে শুরু করেন। কিন্তু কেন? আর কীভাবেই এলেন নীলকুঠিতে- এসব রহস্যের জট খুলবে সিরিজটি মুক্তির পর।

জানা গেছে, সিরিজটি ২৯ এপ্রিল উন্মুক্ত হচ্ছে হইচই অ্যাপে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..