1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জামিন পেলেন ইশরাক হোসেন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৪৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ২০২০ সালে গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে করা মামলায় বিএনপি নেতা ও ঢাকা সিটির সাবেক মেয়র সাদেক হোসেন খোকার পুত্র ইশরাক হোসেনের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার দুপুরে তাকে জামিন দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ইশরাকের ব্যক্তিগত সহকারী মো. সুজন এ তথ্য নিশ্চিত করে বলেন, তার আইনজীবী মাসুদ আহাম্মেদ তালুকদার আমাকে জানিয়েছেন যে ইশরাকের জামিন হয়েছে।

গত ৬ এপ্রিল রাজধানীর মতিঝিল এলাকায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ডাকা লিফলেট বিতরণ কর্মসূচি থেকে ইশরাককে আটক করে পুলিশ। পরে গাড়ি পোড়ানোর পুরনো মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে, গত ৬ এপ্রিল মতিঝিল এলাকায় দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল দক্ষিণের একটি অনুষ্ঠানে যোগ দেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। লিফলেট বিতরণের সময় দুপুর পৌনে ১২টার দিকে তাকে আটক করে মতিঝিল থানা পুলিশ। এরপর তাকে ঢাকার সিএমএম আদালতে নিয়ে যাওয়া হয়।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০২০ সালের ১২ নভেম্বর ঢাকার ১৮ আসনের নির্বাচন বানচাল করার লক্ষে আসামিরা একত্র হয়ে বাংলাদেশ ব্যাংকের বিপরীত পাশে অগ্রণী ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের পুড়িয়ে মারার উদ্দেশ্যে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে গাড়িতে থাকা যাত্রীরা প্রাণে বেঁচে যায়। এ ঘটনায় বিএনপি নেতা ইশরাকসহ ৪২ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করেন পুলিশের এসআই আতাউর রহমান ভুইয়া।

এরপর ২০২০ সালের ১৮ নভেম্বর হাইকোর্ট থেকে আগাম জামিন নেন ইশরাক। সেই জামিনের মেয়াদ শেষে ২০২১ সালের ৪ জানুয়ারি ঢাকার মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে অন্তর্র্বতীকালীন জামিন নেন তিনি। মহানগর দায়রা জজ সিএমএম আদালত থেকে নথি তলবপূর্বক জামিনের বিষয়ে ওই বছর ১৮ আগস্ট পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..