1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সামাজিক নিরাপত্তা কর্মসূচি দেশের উন্নয়নে অবদান রাখছে। – পরিবেশমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৮৭ বার পঠিত

জুড়ী প্রতিনিধি :: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা কর্মসূচি দেশের উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখছে। তিনি বলেন, বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা দেশের প্রতিটি গ্রামে, প্রতিটি অঞ্চলে পৌঁছে যাচ্ছে। এর ফলে সেখানকার অর্থনৈতিক কর্মকাণ্ড বেগবান হচ্ছে যা দেশের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

পরিবেশমন্ত্রী আজ মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা বস্তি-পশ্চিম বটুলী রাস্তা উন্নয়ন কাজের ভিত্তি স্থাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন বলেন, সম্মিলিতভাবে যুদ্ধ করেই আমরা মহান মুক্তিযুদ্ধে বিজয়ী হয়েছিলাম। বর্তমান সরকার চায় দেশের উন্নয়ন। তাই দেশের উন্নয়নেও দল, মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে একযোগে কাজ করতে হবে। মানুষে মানুষে কোনও ভেদাভেদ নেই। অসাম্প্রদায়িক এ দেশে আমরা নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করবো। প্রতিবেশী দেশ ভারতের সাথে অর্থনৈতিক সম্পর্ক বৃদ্ধির অংশ হিসেবে জুড়ীতে বর্ডার হাট স্থাপনের উল্লেখ করে তিনি বলেন, বাণিজ্যমন্ত্রী ও তিনি অতি শীঘ্রই এ বর্ডার হাটের উদবোধন করবেন। মন্ত্রী বলেন, জুড়ী উপজেলার উন্নয়নে তিনি সচেষ্ট আছেন এবং উন্নয়নের এধারা অব্যাহত থাকবে।

ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কাঞ্চন চক্রবর্তীর
সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, ভাইসচেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা প্রমুখ।

এর পূর্বে মন্ত্রী জুড়ী উপজেলার ফুলতলা বস্তি-লালমাটি রাস্তা উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..