1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় সাবেক অতিরিক্ত সচিবের জালালাবাদ ফাউন্ডেশনের প্রকল্প পরিদর্শণ

  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২
  • ১৭৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় জালালাবাদ ফউন্ডেশনের বিভিন্ন প্রকল্প পরিদর্শণ করেছেন বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের মনিটরিং এডভাইজার ও সাবেক অতিরিক্ত সচিব মুন্সি শফিউল হক। ১২ ও ১৩ মে তিনি উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ও দাসেরবাজার ইউনিয়নে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ও জালালাবাদ ফাউন্ডেশনের তত্ত¡াবধানে বাস্তবায়িত নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প সরেজমিনে পরিদর্শণ করেন এবং উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন। এসময় জালালাবাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান এনাম আহমদ, প্রজেক্ট ব্যবস্থাপক আব্দুর রব, ইউপি মেম্বার রুহুল আমিন বাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের মনিটরিং এডভাইজার ও সাবেক অতিরিক্ত সচিব মুন্সি শফিউল হক দাসেরবাজার ইউনিয়নের সুনামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জালালাবাদ ফাউন্ডেশন বাস্তবায়িত অগভীর নলকুপ ও স্বাস্থ্যসম্মত লেট্টিন পরিদর্শণ শেষে স্কুল প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন। এছাড়া তিনি স্কুলের শিক্ষক/শিক্ষিকা ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..