1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের যশোর সারথি ট্রান্সর্পোটের চেয়ারম্যানকে সংবর্ধনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৩৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজার জেলায় বিভিন্ন দূর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর জন্য যশোর সারথি ট্রান্সপোর্টের চেয়ারম্যান কাজী কামরুল ইসলামকে সংর্বধনা দিয়েছে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব।
মঙ্গলবার সকালে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে অতিথিরা তার হাতে এ সম্মাননা স্বারক তুলে দেন।
প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শামীম আক্তার হোসেন মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর এর বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক, দোবাই প্রবাসী ব্যবসায়ী সাইফুল ইসলাম ও শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার।
এ সময় বক্তব্যদেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রজত শুভ্র চক্রবর্তী, একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি এসকে দাশ সুমন ও শ্রীমঙ্গল সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম দোলন, সংগীত শিল্পী তারেক ইকবাল চৌধুরী ও শ্যামল আচার্য্য।
এর আগে সোমবার রাতে সংবধিত অতিথির সম্মানে প্রেসক্লাবে আয়োজন করা হয় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন তারেক ইকবাল চৌধুরী,বাদল দোষাদ, শ্যামল আচার্য্য ও হৃদি।
উল্লেখ্য কাজী কামরুল ইসলাম বিগত করোনার সময়ে সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তা দিয়ে মানুষের পাশে দাঁড়ান, এ ছাড়াও শীতে গরম কাপড়, ঈদে নতুন কাপড় ও বন্যা দূর্গত মানুষকে সহায়তা করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..