1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চার ঘণ্টা পর ঢাকা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক

  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : চার ঘণ্টা পর ঢাকা থেকে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। ফলে ঢাকা থেকে ট্রেনগুলো স্বাভাবিকভাবে চলতে শুরু করেছে।

এর আগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে যাওয়া শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীদের আন্দোলনে ঢাকা থেকে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

কমলাপুর রেলস্টেশনে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার আজ বুধবার দুপুরে ট্রেন চলাচলের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বেলা পৌনে ১টার দিকে কর্তৃপক্ষের অনুরোধে শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীরা আন্দোলন বাতিল করলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বিমানবন্দর রেল স্টেশনে খোঁজ নিয়ে জানা যায়, ট্রেনের টিকিট না পাওয়া ও টিকিট কালোবাজারির অভিযোগে আজ বুধবার সকাল ৮টা ৫৫ মিনিটে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে যাওয়া একদল শিক্ষার্থী। পরে তাঁদের সঙ্গে সাধারণ যাত্রীরাও অংশ নেন। ফলে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে নারায়ণগঞ্জ ছাড়া দেশের অন্য কোথাও কোনো ট্রেন ছেড়ে যেতে পারেনি।

তবে ঢাকা থেকে ট্রেন চলাচল না করতে পারলেও এসময় সারা দেশে থেকে আসা ট্রেন ঢাকার কমলাপুর রেলস্টেশনে প্রবেশ করতে পেরেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..