1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নির্বাচন কমিশনের সংলাপে বাংলাদেশ জাতীয় পার্টি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৩০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নির্বাচন কমিশনের সঙ্গে চলমান সংলাপে অংশ নিয়েছে বাংলাদেশ জাতীয় পার্টি। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় আগারগাঁওয়ে নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে এ সংলাপ শুরু হয়।

বাংলাদেশ জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম এ মুকিতসহ দলটির ১৩ প্রতিনিধি আলোচনায় অংশ নিয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল সংলাপে সভাপতিত্ব করছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ১৭ জুলাই রোববার থেকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শুরু করেছে ইসি। এ পর্যন্ত আমন্ত্রিত ১৪টি দলের মধ্যে ১১টি দল সাংবিধানিক এই সংস্থার সঙ্গে আলোচনা করেছে। এর মধ্যে দেশের অন্যতম বড় রাজনৈতিক দল বিএনপি গতকাল বুধবার আমন্ত্রণ পেলেও তা বর্জন করেছে। এ ছাড়া রোববার প্রথম দিনে সংলাপে অংশ নেয়নি বাংলাদেশ মুসলিম লীগ-বিএমএল। অপরদিকে মঙ্গলবার কল্যাণ পার্টিকে আমন্ত্রণ জানানো হলেও তাতে দলটি সাড়া দেয়নি।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় বাংলাদেশ তরিকত ফেডারেশনের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দলটির অনুরোধে সেটি পিছিয়ে ২৮ জুলাই নিয়েছে ইসি। আজ অনুষ্ঠিতব্য জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর সঙ্গে সংলাপও দলটির সময় চাওয়ার অনুরোধে পরিবর্তন করা হয়েছে। আগামী ২৪ জুলাই জাসদ ইসির সঙ্গে সংলাপে বসবে।

এদিকে দিন শেষে আজ বিকেল ৪টায় আরেক রাজনৈতিক দল গণফ্রন্ট ইসির সঙ্গে আলোচনায় বসার কথা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..