1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে শিল্পকলা একাডেমির দুইদিনব্যাপী বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৩৫ বার পঠিত

মিজান রহমান :: বাংলাদেশ শিল্পকলা একাডেমি উদ্যোগে মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি আয়োজনে মৌলভীবাজারে শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাজানো হয়েছে দুইদিনব্যাপী বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।
আগামী ২৮ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমির সকল প্রশিক্ষণ বিভাগের ছাত্রছাত্রীদের পরিবেশনায় সাজানো হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান ‘সৃজনশীল মানবিক বাংলাদেশ গড়ি’, এতে প্রশিক্ষণার্থীদের পরিবেশনায় থাকবে নাচ, গান এবং আবৃত্তি। পাশাপাশি ছাত্র-ছাত্রীদের আরো উদ্বুদ্ধ করার লক্ষ্যে একটি অভিভাবক সমাবেশও আয়োজন করা হয়েছে।

আগামী ২৯ তারিখ শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয় ঘটিকায় মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি আয়োজনে অনুষ্ঠিত হবে ‘জেলা যন্ত্রসঙ্গীত উৎসব’। এ অনুষ্ঠানে আপনারা উপভোগ করবেন সেতার, সরোদ, বেহালা, বাঁশি, ঢোল, মৃদঙ্গ, মাদল, দোতারাসহ বিভিন্ন যন্ত্রের সুরের মুর্ছনা। ঢাকা থেকে অংশগ্রহণ করবেন বিখ্যাত সেতারবাদক এবাদুল হক সৈকত এবং তরুণ সম্ভাবনাময় সরোদবাদক দুই সহোদরা ইশরাত ফুলঝুরি খান ও ইলহাম ফুলঝুরি খান। এছাড়া জেলা থেকে অংশ নেবেন অনেক খ্যাতিমান যন্ত্রশিল্পী। আশা করি ভালো লাগবে।

অনুষ্ঠান দুটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মীর নাহিদ আহসান, মাননীয় জেলা প্রশাসক এবং সম্মানিত অতিথিবর্গ হিসেবে অনেকেই উপস্থিত থাকবেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জনাব এম এমদাদুল হক মিন্টু (সাধারণ সম্পাদক, জেলা শিল্পকলা একাডেমি)।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..