1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আরব আমিরাতে পৌঁছেছে টাইগাররা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৫১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : এশিয়া কাপের ১৫তম আসরে অংশ নিতে এখন আরব আমিরাতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ২টায় দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর পৌছায় টাইগাররা। এরপর সেখান থেকে সরাসরি চলে যায় টিম হোটেলে।

একদিন বিশ্রাম নিয়ে আগামীকাল আইসিসি অ্যাকাডেমিতে দলগত অনুশীলনে নামবে বাংলাদেশ। এরপর ২৮ ও ২৯ তারিখ সুযোগ সুযোগ পাবে অনুশীলনের।

ভিসা জটিলতায় পড়ে দলের সঙ্গে যেতে পারেননি পেসার তাসকিন আহমেদ ও ব্যাটার এনামুল হক বিজয়। আজ ঢাকা ছাড়ার কথা এই দু’ক্রিকেটারের।

এর আগে অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে দেশ ছাড়ে টাইগাররা। হেড কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে দেয়ায় হেড কোচ ছাড়াই এশিয়া কাপ খেলতে হবে টাইগারদের। তার পরিবর্তে ভারতের শ্রীধরন শ্রীরামকে টেকনিক্যাল অ্যাডভাইজার করা হয়েছে। তার পরিকল্পনাতেই এশিয়া কাপে প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

স্বাগতিক শ্রীলঙ্কা ও আফগানিস্তানের ম্যাচ দিয়ে আগামী ২৭ আগস্ট শুরু এশিয়া কাপ। তবে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচ খেলবে ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে। গ্রুপের বাকি দল শ্রীলঙ্কা। ১ সেপ্টেম্বর শ্রীলঙ্কার সঙ্গে হবে টাইগারদের দ্বিতীয় ও শেষ গ্রুপ ম্যাচ। এর আগে তিনবার ফাইনাল খেলেও শিরোপা জিততে পারেনি বাংলাদেশ।

এবারের এশিয়া কাপে অংশ নিচ্ছে ছয়টি দল। যার মধ্যে বাংলাদেশ, শ্রীলঙ্কা, পাকিস্তান, ভারত ও আফগানিস্তান সরাসরি এবং একটি দল বাছাই পর্ব থেকে আসবে। তিন দল করে দুই গ্রুপে বিভক্ত হয়ে অনুষ্ঠিত হবে মাঠের লড়াই। গ্রুপ পর্বে বাংলাদেশের দুই প্রতিপক্ষ আফগানিস্তান ও শ্রীলঙ্কা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..