1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘মিঠাই’-এ পরিবর্তন, সৌমিতৃষার জীবনে ঝড় তুলতে আসছেন অরিজিতা

  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৪৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : এ বার ‘মিঠাই’-এর জীবনে ঝড় তুলতে আগমন হতে চলেছে অরিজিতার।
সদ্য শেষ হয়েছে ‘আয় তবে সহচরী’। কয়েক দিন কাটতে না কাটতেই নতুন অবতারে আসতে চলেছেন বরফির মামি রেণুকা ওরফে অরিজিতা মুখোপাধ্যায়। তাঁকে এত দিন বিভিন্ন চরিত্রে দেখে এসেছেন দর্শক। এ বার ‘মিঠাই’-এর জীবনে ঝড় তুলতে আগমন হতে চলেছে তাঁর। এক কাউন্সিলের চরিত্রে দেখা যাবে তাঁকে। নাম প্রমিলা লাহা।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অরিজিতার সঙ্গে।

তিনি বলেন, “হ্যাঁ, মিঠাইয়ে আবারও নেতিবাচক চরিত্রে আমাকে দেখবেন দর্শক। যদিও সরাসরি মিঠাইয়ের জীবনে সমস্যা তৈরি করতে আমার আগমন হচ্ছে না। মোদক পরিবারের সঙ্গে অবশ্যই ঘাত-প্রতিঘাত হবে।”

শনিবার থেকে শুরু হয়েছে অরিজিতার শ্যুটিং। গল্পে ওমি অগ্রবালের কাণ্ডের পর আবারও চেনা ছন্দে ফিরেছে মোদক পরিবার। তবে সেই শান্তি বেশি দিনের নয়। আসতে চলেছেন প্রমিতা লাহা মিঠাইয়ের জীবনে নতুন ঝড় তুলতে।

অরিজিতাকে আগেও বিভিন্ন ধারাবাহিকে দেখেছেন দর্শক। ‘ফেলনা’, ‘গোধূলি আলাপ’, ‘মেঘে ঢাকা তারা’— তাঁর ঝুলিতে অগুনতি ধারাবাহিক। এ ছাড়াও সদ্য ‘সম্পূর্ণা’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। ‘মিঠাই’ ছাড়াও এই মুহূর্তে একটি সিরিজের কাজের কথা চলছে আরিজিতার, সঙ্গে আছে ‘ডাল বাটি চুরমা’র ডাবিং।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..