1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের যাত্রা শুরু এবং হার্ট ক্যাম্প অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদ্বোধন করা হয়েছে শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের। একই সাথে শোকের মাস উপলক্ষে করা হয়েছে ফ্রি হার্ট ক্যাম্প।
মঙ্গলবার সকাল ১১টায় শ্রীমঙ্গল মহসীন অডিটরিয়ামে ভিডিও কনফারেন্সে এই ক্যাম্পের উদ্বোধন করেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সভাপতি ও জাতীয় সংসদের প্রাক্তন চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক বকসি ইকবালের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, ডা: হরিপদ রায়, ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী ও ইমতিয়াজ আহমদ বুলবুল। এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি এডভোকেট আবু তাহের, সুলতান মোহাম্মদ ইদ্রিছ লেদু, ডা: সত্যকাম চক্রবর্তী, সহকারী অধ্যাপক অবিনাশ আচার্য্য, শিক্ষিকা আলপনা সেন বেবি, সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, শিক্ষক জহর তরফদার সাংবাদিক বিকুল চক্রবর্তী, দেবব্রত দত্ত হাবুল, সাংবাদিক ইমাম হোসেন সুহেল প্রমূখ।
দিন ব্যাপী ১২০ জন হৃদরোগীকে চিকিৎসা করেন ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা: মোহাম্মদ আলী ভূইয়া জয়, হৃদরোগ বিশেষজ্ঞ ডা: ফৌজিয়া খান ও ডা: নাসিব।
সংগঠনের সাধারণ সম্পাদক ডা: হরিপদ রায় জানান, ইতিমধ্যে শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশন এর কার্যক্রম পরিচালনার জন্য একটি পরিচালনা কমিটি অনুমোদন দিয়েছে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন। এখন থেকে প্রতিমাসে এই কমিটির মাধ্যমে একটি করে হার্ট ক্যাম্প করা হবে এবং এর পাশাপাশি হাঁসপাতাল স্থাপনের কার্যক্রম শুরু হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..