1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ যতদিন কষ্টের মধ্যে থাকবে আমরা ও তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ

  • আপডেট টাইম : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বন্যার শুরু থেকেই আমাদের নেতাকর্মীরা মাঠে ছিলেন। আল্লাহর মেহেরবানীতে এখন পর্যন্তও আছেন। জামায়াতে ইসলামী সামর্থের আলোকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। । বন্যার্ত মানুষ যতদিন কষ্টের মধ্যে থাকবে আমরাও তাদের পাশে থাকব। ইনশাআল্লাহ।
বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলার জুড়ী ও বড়লেখা উপজেলায় বন্যার্তদের পুনর্বাসন কর্মসূচির অংশ হিসাবে নতুন দুটি ঘরের উদ্বোধন ও ঢেউটিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত বক্তব্য রাখেন বাংলাদেশে জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান।
বিরামহীন বৃষ্টির মধ্যে ক্ষতিগ্রস্ত মানুষের উদ্দেশ্য তিনি আরো বলেন, সামাজিক কাজে সরকার আমাদের সহযোগীতা করে না বরং জামায়াত নেতাকর্মীদের মারধর করে। জেল-জুলুম দিয়ে নির্যাতন করে। ফাসি দেয়।কিন্তু নির্যাতন করে আমাদের থামাতে পারবে না। আমাদের নেতাকর্মীদের হৃদয়ে মানবতা আছে। কে হিন্দু, কে মুসলিম, কে আওয়ামীলীগ, কে জামায়াত, কে বিএনপি সেটা মূখ্য বিষয় নয়। আমরা সবাইকে মানুষ হিসাবে মূল্যায়ন করি। বিপদে সবার পাশে দাঁড়ানোর চেষ্টা করি।
তিনি বলেন, বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমি বিভিন্ন এলাকায় গেলে পুলিশ আমাকে জিজ্ঞাসা করে আপনি এখানে কেন এসেছেন। আমি বলেছি, বাংলাদেশ কারো জমিদারি নয়, এটা আমার বাংলাদেশ। আমার জন্মভূমি। মানুষ বিপদে পড়েছে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। মানুষের পাশে দাঁড়ানো অপরাধ হলে আমার হাতে হ্যান্ডক্যাপ লাগান।
এ সময় জামায়াতের আমীর দুই উপজেলায় বন্যার্ত মানুষের পূনর্বাসনের অংশ হিসেবে ২টি ঘরের উদ্বোধন করেন এবং ৯০টি পরিবারে মধ্যে ডেউটিন, ১০০ পিছ শাড়ি ও ১০০টি লুঙ্গি বিতরণ করেন।
বড়লেখা উপজেলায় উপজেলা আমীর এমাদুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী ফয়ছল আহমদের পরিচালনায় এবং জুড়ী উপজেলায় উপজেলা আমীর হাফেজ নাজমুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও সিলেট অঞ্চল পরিচালক এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, জেলা আমীর মোঃ আব্দুল মান্নান , মৌলভীবাজার -১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা আমিনুল ইসলাম, জেলা নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান ,সেক্রেটারী ইঞ্জিণিয়ার এম শাহেদ আলী, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মোঃ ইয়ামীর আলী, ছাত্র শিবির মৌলভীবাজার জেলা সভাপতি হাফেজ ফারুক আহমেদ মঞ্জু, সিলেট মহানগরী শিবিরের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..