1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১২ বছর বয়সেই মিকা সিং-এর সঙ্গে রোমান্স, খেপলেন রিভার মা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২৬৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : কয়েকদিন ধরেই ভারতীয় সীমানার সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল শিশুশিল্পী রিভা অরোরাকে নিয়ে। ভিকি কৌশল-ইয়ামি গৌতম অভিনীত ‘উরি’ ছবিতে রিভাকে দেখা যায়। রিভার বয়স বর্তমানে ১২ বছর।

কিন্তু টিনেজারেই তাঁর সৌন্দর্যে একেবারে কুপোকাত হয়ে যাচ্ছেন নেটিজেনরা।

তাঁর বডি ফিটনেস, ফ্যাশন স্টেটমেন্ট সবকিছুই হারিয়ে দিচ্ছে বলিউড ডিভাদেরও।

সম্প্রতি, জনপ্রিয় পাঞ্জাবী গায়ক মিকা সিংয়ের সঙ্গে রিভার একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। যেখানে কিশোরী অভিনেত্রীকে ৪১ বছর বয়সী মিকার সঙ্গে রোমান্স করতে দেখা যায়। আর তাতেই ক্ষেপেছেন দর্শক।

বাপের বয়সী লোকের সঙ্গে কী ভাবে একজন মেয়ের বয়সী কিশোরী এরকম রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে পারেন। তাঁর বাবা-মা ই বা কী করে তাঁর মেয়েকে টাকার জন্যে এরকম দৃশ্যে অভিনয় করার অনুমতি দিতে পারেন। এরই মধ্যে অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গেও ইভার একটি ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

সেখানেও করণকে অনেক কটাক্ষের শিকার হতে হয়। সম্প্রতি এই বিষয়ে মুখ খুললেন ইভার মা নিশা। ভক্তরা তাঁর ‘নাবালিকা’ মেয়েকে কুন্দ্রার সঙ্গে অভিনয় করতে দেওয়ার কারণেওসমালোচনা করেছেন। রিভার মা নিশা, পেশায় একজন সুপ্রিম কোর্টের আইনজীবী।

বিষয়টি নিয়ে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, “আমি শান্ত ছিলাম, কিন্তু আর থাকবো না। আমার মেয়ের বয়স সম্পর্কে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। যদিও মিথ্যা সংবাদ আগের চেয়ে দ্রুত ভ্রমণ করে। এটি আমার জন্য দুঃখজনক এবং হতাশাজনক। অন্তত আপনাদের আমার বিষয়ে ক্রস-চেক করা উচিত ছিল। আমার মেয়ে একজন অভিনয়শিল্পী এবং বছরের পর বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছে। ”

করণ কুন্দ্রার সঙ্গে রিভা ভিডিওটিতে দেখানো হয়েছে, রিভা তাঁর প্রেমিক কুন্দ্রার সঙ্গে প্রতারণা করছে। তবে ভিডিওটি সঙ্গে সঙ্গে সরিয়ে ফেলা হয়। তবে এটি লক্ষণীয় যে রিভা অরোরার ইনস্টাগ্রামে ৮.৪ মিলিয়ন ফলোয়ার। তিনি জাহ্নবী কাপুরের গুঞ্জন সাক্সেনা এবং ভিকি কৌশলের উরির মতো ছবিতে অভিনয় করেছেন।

অন্যদিকে, করণ কুন্দ্রা সম্প্রতি বিখ্যাত ডান্স দিওয়ানে জুনিয়র্স হোস্ট করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..