1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইরিশদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

  • আপডেট টাইম : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৭০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার কাছে প্রথম ম্যাচেই বড় পরাজয় ঘটেছিল আয়ারল্যান্ডের। প্রথমে ব্যাট করতে নেমে ১২৮ রান করার পর হেরেছিল ৯ উইকেটের ব্যবধানে। আর আফগানিস্তানের বিপক্ষে ১১৩ রান করতেও ধুঁকতে হয়েছিল ইংল্যান্ডকে। যদিও জয় পেয়েছিল তারা ৫ উইকেটের ব্যবধানে।

আইরিশদের আজ ঘুরে দাঁড়ানোর দিন। অন্যদিকে টি-টোয়েন্টিতে নিজেদের যে বিধ্বংসী রূপ রয়েছে, সেটাকে ফিরিয়ে আনার দিন হচ্ছে ইংল্যান্ডের। এমন দুই সমীকরণ সামনে নিয়ে মুখোমুখি গ্রেট ব্রিটেনের দুই দেশ।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে জস বাটলারের সঙ্গে টস করতে নামলেন অ্যান্ডি বালবিরনি। টস জিতলেন জস বাটলার এবং জিতেই তিনি সিদ্ধান্ত নিলেন ফিল্ডিংয়ের। ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালেন আয়ারল্যান্ডকে।

দুই প্রতিবেশী দেশ হলেও আয়ারল্যান্ড আর ইংল্যান্ডের টি-টোয়েন্টিতে দেখা হয়েছে এ পর্যন্ত এক বার। সেই ম্যাচটাও চলে গিয়েছিল বৃষ্টির দখলে, ফল আসেনি লড়াইয়ের।

২০১০ সালে সেই লড়াইয়ের এক যুগ পর আবারও মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড। এই ম্যাচে ফলাফল তো বটেই, শিরোপাপ্রত্যাশী ইংল্যান্ড চাইবে বড় ব্যবধানের জয়ও। কারণ এ গ্রুপের মৃত্যুকূপ থেকে সেমিফাইনালে যেতে হলে যে সব দিক থেকেই নিখুঁত হতে হবে দলগুলোর!

আয়ারল্যান্ড একাদশ:
পল স্টার্লিং, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওন হ্যান্ড, ব্যারি ম্যাকার্থি, জশ লিটল।

ইংল্যান্ড একাদশ:
জস বাটলার (উইকেটরক্ষক, অধিনায়ক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুক, মঈন আলী, স্যাম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..