1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেড় মাস পর শুটিংয়ে ফিরলেন আবু হেনা রনি

  • আপডেট টাইম : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৫৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে প্রায় দেড় মাস চিকিৎসকের অধীনে চিকিৎসা নিয়ে অবশেষে নিজের পরিচিত জায়গায় ফিরলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান ও উপস্থাপক আবু হেনা রনি। সোমবার (৩১ অক্টোবর) থেকে আবার শুটিং শুরু করেছেন তিনি। শুটিংয়ে ফেরার অনুভুতি জানাতে গিয়ে তিনি বলেন, আমি এখনও চিকিৎসাধীন আছি। বাসা থেকে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে হচ্ছে। তাই আরও কিছুদিন নিজের মত করে এবং অবস্থা বুঝে কাজ করব। আরটিভি অনলাইন

অসুস্থ হওয়ার আগে বাংলাভিশনের নিয়মিত সাপ্তাহিক অনুষ্ঠান ‘টক মিষ্টি ঝাল’ নিয়মিত উপস্থাপনা করতেন রনি। দুর্ঘটনার কারণে অসুস্থতায় অনুষ্ঠানটির শুটিং বন্ধ ছিল। রনি সুস্থ হওয়ায় অনুষ্ঠানটির শুটিং আবার শুরু হয়েছে। অনুষ্ঠানে তার অতিথি ছিলেন আঁখি আলমগীর ও গোলাম কিবরিয়া তানভীর। শুটিংয়ে ফিরে দারুণ খুশি রনি। তিনি বলেন, শিল্পী তো শিল্পেই বাঁচে। তাই আমিও ফেরার অপেক্ষায় মুখিয়ে ছিলাম। দীর্ঘ দেড় মাস কাজের বাইরে থেকে এখনও প্রতিটি মুহূর্তে মনে হয়েছে, আবার কবে কাজে ফিরব। ভালো লাগছে কাজে ফিরে। সবাই দোয়া করবেন আমার জন্য।

‘টক মিষ্টি ঝাল’ অনুষ্ঠানটি বাংলাভিশনে প্রচার হয় প্রতি সপ্তাহে মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিটে। বাংলাভিশনের অনুষ্ঠানপ্রধান তারেক আখন্দ বলেন, আবু হেনা রনির দুর্ঘটনার কথা শোনার পর আমরা সকলে মর্মাহত হয়েছিলাম। তাকে শুটিংয়ে ফিরে পেয়ে আমাদের ভালো লাগছে। শুরু থেকেই “টক মিষ্টি ঝাল” অনুষ্ঠানের উপস্থাপনা করে এসেছে সে। অনুষ্ঠানটি সবার মধ্যে বেশ জনপ্রিয়। আশা করছি, এখন সেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন আবু হেনা রনিসহ ৫ জন। দগ্ধ রনির ফুসফুসের অবস্থা খুবই গুরুতর ছিল। সবার আগে সেটির চিকিৎসা হয়েছে। গলায় কিছুটা সমস্যা ছিল, এখন ঠিক হয়েছে। তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা নিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..