1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
আপডেট : ভুল তথ্য বা ভিডিও আপলোড, র‌্যাবের কঠোর বার্তা

অবশেষে অস্ট্রেলিয়া ফিরলেন ম্যাক্সওয়েল-ওয়ার্নাররা

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৩৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : অবশেষে স্বস্তি পেলেন গ্লেন ম্যাক্সওয়েল-ডেভিড ওয়ার্নার-স্টিভ স্মিথরা। বাংলাদেশ সময় সোমবার সকালে তারা সিডনি পৌঁছেছেন। এখন অবশ্য তাদের হোটেলে কোয়ারেন্টিনে থাকতে হবে। এর পর নিজ নিজ বাড়ি ফেরার সুযোগ পাবেন অস্ট্রেলিয়ানরা।

সোমবার বিসিসিআইয়ের চাটার্ড বিমানে করে দেশে ফিরলেন আইপিএল ফেরত ৩৮ অস্ট্রেলিয়ান। সেখানে ক্রিকেটার ছাড়াও, কোচ, সাপোর্ট স্টাফ, ম্যাচ অফিসিয়াল, ধারাভাষ্যকর প্রত্যেকেই রয়েছেন। মাইক হাসি এই টিমের সঙ্গে দেশে না ফিরলেও তিনি অন্য বিমানে দোহা হয়ে ফিরছেন।

করোনায় আক্রান্ত হওয়ার জন্য চেন্নাই সুপার কিংস ব্যাটিং কোচ মাইক হাসিকে চেন্নাইয়ে থেকে যেতে হয়েছিল। হাসির করোনা রিপোর্ট বৃহস্পতিবার রাতে নেগেটিভ আসে। তার পর থেকেই তাকে দেশে ফেরানোর প্রক্রিয়া শুরু হয়ে যায়।

করোনার জেরে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে বাকি বিদেশিরা নিজেদের বাড়ি ফিরে গেলেও অস্ট্রেলিয়ানরা আটকে পড়েছিলেন। কারণ করোনার জন্যই ও দেশের সরকার ভারত থেকে বিমান চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি হয়েছিল। তার মধ্যে আবার মাইক হাসিও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

তবে আইপিএল বাতিল হয়ে যাওয়ায় বাকি অস্ট্রেলিয়ানরা ভারতে থেকে মালদ্বীপে উড়ে গিয়েছিলেন। সেখানে কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে সোমবার তারা দেশে ফিরলেন। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে একমাত্র মাইক হাসিকেই ভারতে থেকে যেতে হয়েছিল। তবে শেষ পর্যন্ত তিনিও বাড়ি ফিরছেন। তবে এখনও অনেক অস্ট্রেলিয়ান যারা ভারতে নানা কাজে এসেছিলেন, তারা এখনো দেশে ফেরার অপেক্ষায় রয়েছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..