1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোনালদোর রেকর্ড ভাঙলেন এন-নেসিরি

  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গোলপোস্টের সামনে ক্রিস্টিয়ানো রোনালদো। সতীর্থের ক্রসে বল বেশ উঁচুতে। লাফ দিলেন, প্রতিপক্ষ ডিফেন্ডাররা তাকিয়ে দেখলেন সিআরসেভেনের বিস্ময়কর হেড গোল। ক্লাব ও জাতীয় দলের জার্সিতে এমন গোল বেশ কয়েকবার করতে দেখা গেছে তাকে। তার সামনেই এবার তাকে অনুকরণ করে গোল করলেন মরক্কোর ইউসুফ এন-নেসিরি।

পর্তুগালের বিপক্ষে মরক্কোর বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে একমাত্র গোল করেছেন ২৫ বছর বয়সী সেভিয়ার ফরোয়ার্ড। তিনি এখন নায়কের আসনে। তার গোলে বিশ্বকাপ ইতিহাসে প্রথম আফ্রিকান হিসেবে সেমিফাইনালে উঠেছে মরক্কো।

শুধু তাই নয়, ওই গোল ভেঙেছে একটি রেকর্ডও। যে রেকর্ড আগে ছিল রোনালদোর দখলে, সেটা ভেঙেছেন এন-নেসিরি। পর্তুগাল গোলকিপার ডিওগো কস্তা ক্রসের গতিবিধি বুঝতে পারেননি, সেভিয়া স্ট্রাইকার লাফিয়ে দোহার আকাশ যেন ছুঁতে চাইলেন এবং হেড করে বল জড়ালেন জালে। বেঞ্চে থাকা রোনালদোর প্রতিক্রিয়া ছিল আলোচিত। হতবাক হয়ে যান পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

এন-নেসিরির ওই লাফ এখন ইতিহাসের অংশ। গড়লো রেকর্ডও। মরক্কান স্ট্রাইকার ২.৭৮ উঁচু থেকে হেড করে গোল করেছেন। বেইন স্পোর্টস তাদের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে, এটাই সবচেয়ে উঁচু থেকে করা গোলের রেকর্ড। জুভেন্টাসের জার্সিতে সাম্পদোরিয়ার বিপক্ষে ২.৫ মিটারের একটু বেশি উঁচু থেকে হেড গোল করে আগের রেকর্ড গড়েন রোনালদো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..