1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
আপডেট : ভুল তথ্য বা ভিডিও আপলোড, র‌্যাবের কঠোর বার্তা

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান রনধীর কুমার দেব আর নেই

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৭০ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ:  শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান রনধীর কুমার দেব (৬৫ ) আর নেই। শুক্রবার দুপুর ১টা ৪০ মিনিটের সময় তিনি ঢাকার এভার কেয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উনার ছেলে রাজু দেব রিটন।
সকালে তিনি শারীরিকভাবে অসুস্থবোধ করলে তাকে ঢাকার এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। সেখানে তিনি দুপুর ১ টা ৪০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন থেকে বিভিন্ন অসুখে ভোগছিলেন।
জানা যায়, কয়েক মাস পূর্বে চেয়ারম্যান রনধীর কুমার দেব উন্নত চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন সেখানে দীর্ঘদিন চিকিৎসা শেষে স¤প্রতি দেশে ফিরেন তিনি।
রনধীর কুমার দেব ৩য় বারের মতো শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। রনধীর কুমার দেব অত্যন্ত সম্ভ্রান্ত পরিবারের সন্তান । তিনি ছাত্রজীবন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত ছিলেন । তিনি ১৯৮৮ সাল থেকে ৪ বার সাতগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। দায়িত্ব পালনকালে তিনি সাতগাঁও ইউনিয়ন ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করেন। দীর্ঘদিন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।
এছাড়াও তিনি বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন। ব্যক্তিগত জীবনে রনধীর কুমার দেব দুই পুত্র সন্তানের জনক।

বাবু রণধীর কুমার দেব এর মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ জাতীয় সংসদ এর সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ৩ বারের সফল চেয়ারম্যান বাবু রণধীর কুমার দেব এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি এক শোকবার্তায় বাবু রণধীর কুমার দেব এর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..