1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ : দগ্ধ পাঁচজনই মারা গেলেন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: ঢাকার ধামরাইয়ের ইসলামপুর এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় মোছা. হোসনে আরা (৩৫) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় একে একে পাঁচজনই মারা গেলেন।আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে হোসনে আরার (আইসিইউ) মৃত্যু হয়।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন জানান, ঢাকা ধামরাই থেকে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়ে এখানে এসেছিল। এর আগে তার স্ত্রী মেয়ে ও তার ভাতিজি মারা যায়। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার শরীরের ২৮ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় একে একে পাঁচজনই মারা গেলেন।
মোছা. হোসনে আরার স্বজন সাদ্দাম জানান, ৭ জানুয়ারি এ ঘটনা ঘটে। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার কৃষ্ণনগর গ্রামে। ঢাকার ধামরাইয়ের ইসলামপুর এলাকায় চাচার বাসায় বেড়াতে এসে এ ঘটনা ঘটে।এ ঘটনায় তিনিসহ দগ্ধরা হলেন-মো. মনজুরুল ইসলাম (৩৫), জোসনা আক্তার (২৫), সাদিয়া আক্তার (১৯), হোসনে আরা (২০) ও মরিয়ম (২)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..