1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভালুকায় ৮ বছরের মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ২০১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহের ভালুকায় ৮বছরের এক মাদ্রাসার ছাত্রীকে বরই দেয়ার কথা বলে দরজা আটকিয়ে ঘরের ভেতরে ধর্ষণ করেন মোঃ সাগর (১৯) নামে এক বখাটে যুবক।
উপজেলার হবিরবাড়ীইউনিয়নের কড়ুইতলী এলাকায় সোমবার দুপুরে এই ঘটনা ঘটে। ধর্ষক সাগরকড়ুইতলী এলাকার রিপন মিয়ার ছেলে। জানা যায়, সোমবার দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কড়–ইতলী এলাকার রিপন মিয়ার ছেলে সাগর প্রতিবেশী পিতৃহারা ঐ ছাত্রীকে বরই গাছ তলা থেকে বরই দেয়ার কথা বলে ঘরে নিয়ে বলপূর্বক ধর্ষণ করে। ঘটনার সময় মেয়েটির মা স্থানীয় কটন মিলে ডিউটিরত ছিল। রাতে ডিউটি থেকে ফিরলে শিশুটি তার মায়ের কাছে সব ঘটনা খুলে বললে মেয়েটির মা ৯৯৯ কল করলে পুলিশ এসে সাগরকে গ্রেফতার করে। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে মঙ্গলবার ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামাল হোসেন জানান, মামলা হয়েছে আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে ভিকটিমকে পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..