1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভৈরববাজার-মৃত্তিঙ্গা সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নওশাদ মিয়া (৪০) নামে এক ফেরিওয়ালার মৃত্যু হয়েছে। তিনি বিভিন্ন জায়গায় প্লাস্টিকের খেলনা বিক্রি করতেন। এসময় আহত হয়েছে ৩জন। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যক্তি উপজেলার রহিমপুর ইউনিয়নের কালাছড়া গ্রামের মৃত মাসুম মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে গত রোববার (২৬ ফেব্রæয়ারি) রোববার বিকাল ৫টায়।

স্থানীয় সূত্রে জানা যায়, নওশাদ মিয়া প্রতিদিনের মতো প্লাস্টিক খেলনা ক্রয় করতে সিএনজি অটোরিক্সা যোগে শ্রীমঙ্গল থেকে আসার পথে সিএনজিটি মৃত্তিঙ্গা-ভৈরব সড়কের চা বাগান এলাকায় গেলে বিপরীতমুখী একটি ট্রাক গাড়ি সরাসরি সিএনজিকে মুখামুখি সংঘর্ষে সিএনজি উল্টে যায়। এ সময় নওশাদ মিয়াসহ ৪জন আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত নওশাদ মিয়াকে মৃত ঘোষনা করেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..