1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ট্রফি উন্মোচন : ইংল্যান্ডের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত টাইগাররা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৬ বার পঠিত

সামাদ আহমেদ আবির : বুধবার দুপুর ১২টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি শুরু হবে। তার আগে বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেছেন, আমরা ইংরেজদের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত আছি।

সিরিজ শুরুর আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে হাথুরুসিংহে বলেন, আমরা এ সিরিজের জন্য খুব ভালোভাবেই প্রস্তুত। আমরা চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। আমরা নিজেদের আত্মবিশ্বাসের ওপরই ভরসা রাখছি। ড্রেসিংরুমে এটি নিয়েই কথা হয়েছে, নিজেদের সেরাটা দেব। এরপর দেখা যাক, কী হয়।

ইংল্যান্ডের টেস্ট দল নিউজিল্যান্ড সফরে খেলছে। তাদের আরেকটি দল ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে। দুই দেশে দুটি দল সফরে থাকলেও ঢাকা সফরে আসা ইংল্যান্ড দলটি শক্তির দিক থেকে পিছিয়ে নেই।

দলে রয়েছেন জফরা আর্চার ও মার্ক উডের মতো তারকা পেসার। আছেন আদিল রশিদ, স্যাম কারান ও মঈন আলীর মতো অভিজ্ঞ স্পিনার। ইংল্যান্ডের বোলিং লাইনআপ নিয়ে বাংলাদেশ দলের প্রধান কোচ হাথুরু বলেন, তাদের পেস আক্রমণ অনেক ভালো, বিশ্বের অন্যতম সেরা। এ দলেও পাঁচজন পেসার ও তিনজন স্পিনার আছে। পেসারদের সামলানো চ্যালেঞ্জ হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..