1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ে ২ দিন ব্যাপি বিজ্ঞান প্রজেক্ট প্রদর্শনী মেলা সমাপ্ত

  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৬৩২ বার পঠিত

সাকের আহমদ : “আবিষ্কারের আশায় -কৌতূহলের নেশায়”স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার সদর উপজেলায় শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয়ে দুইদিন ব্যাপী বিজ্ঞান প্রজেক্ট প্রদর্শনী মেলা ২০২৩ শেষ হয়েছে। আজ ১ মার্চ বুধবার মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী, ২০২৩ সনের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান, শিক্ষকবৃন্দের বিদায় সংবর্ধনা ও অবসর প্রাপ্ত শিক্ষক মরহুম হাফিজ মোঃ মাহমুদুর রহমানের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান আয়োজন করা হয়।

শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয়ে আয়োজনে ২ দিন ব্যাপি বিজ্ঞান প্রজেক্ট প্রদর্শনী মেলায় ২৭ টি দল অংশ গ্রহন করে ৫টি দলকে বিজয়ী ঘোষণা করে পুরস্কার বিতরন করা হয়। ১ম বিজয়ী দল জ্বালানি বিহীন সেচ প্রকল্প ও ২য় বিজয়ী দল শক্তি ও বুদ্ধির রূপান্তর ৩য় বিজয়ী দল সৌর মডেল ও নিউরন মডেল ৪র্থ বিজয়ী দল বায়োগ্যাস প্লান্ট, সেইভ আর্থ পাহাড়ী বাঁধ ও ৫ম বিজয়ী দল স্মার্ট সিটি উইথ স্মার্ট টেকনোলজি।

শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন খাঁন এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ আশরাফুল আলম (শিপন) সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ ফজলুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর সামাদ মিয়া ও মৌলভীবাজার সদর উপজেলার একাডেমিক সুপারভাইজার সালাহউদ্দিন সহ প্রমুখ।

প্রধান অতিথি বিশেষ অতিথি ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষানুরাগী সদস্য মোঃ আব্দুল আজিজ ছালিক, বিদায়ী শিক্ষক মারুফা বেগম আবু তাহের রানা। মরহুম হাফিজ মাহমুদুর রহমানের পুত্র মাওলানা শফিকুর রহমান, সাবেক শিক্ষক বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন আহমদ,প্রাক্তন শিক্ষক মাওলানা মহিবুর রহমান,বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হারুন মিয়া অপরাজিতা রায় সহ প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..