1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্কালোনির ঘোষিত দলে গার্নাচো, তবে কি দূর হলো সব সংশয়?

  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মাত্র ১৮ বছর বয়সেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে আলো ছড়াচ্ছেন আলেজান্দ্রো গার্নাচো। স্পেন এবং আর্জেন্টিনার উভয় দেশেরই বয়সভিত্তিক দলের হয়ে খেলা এই ফুটবলার সর্বশেষ খেলেছেন আর্জেন্টিনার জার্সিতে। এরই মধ্যে স্পেনও গার্নাচোকে নিজেদের দেশের হয়ে খেলার জন্য চাইলে সংশয় জাগে স্পেন নাকি আর্জেন্টিনার হয়েই সিনিয়র দলে খেলবেন গার্নাচো। তবে, স্কালোনির ঘোষিত দলে জায়গা পাওয়ার মধ্য দিয়ে যেন সেই সংশয়েরই ইতি ঘটলো।
বিশ্বকাপজয়ের পর আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচ খেলবে ২৩ মার্চ পানামার বিপক্ষে আর দ্বিতীয় ম্যাচ খেলবে ২৮ মার্চ কুরাকাওয়ের বিপক্ষে সান্তিয়াগো দেল এস্তোরোর মাদ্রে দে সিউদাদেস স্টেডিয়ামে। এই দুই ম্যাচের জন্য শুক্রবার (৩ মার্চ) দল ঘোষণা করে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

প্রথমবারের মতো আলবিসেলেস্তেদের মূল দলে ডাক পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড আলেজান্দ্রো গার্নাচো। ইউনাইটেডের হয়ে দারুণ সময় কাটানোর ফলেই মূলত এ পুরস্কার পেলেন তিনি। ম্যানইউর হয়ে সবশেষ ম্যাচেও এক গোল করেন তিনি। দলে অবধারিতভাবে রয়েছেন বর্তমান বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসি। আক্রমণভাগ সামলাবেন তিনিই। তার পাশে থাকবেন জুলিয়ান আলভারেজ, ম্যাক অ্যালিস্টার ও ডি মারিয়ারা।
এদিকে, দুই প্রীতি ম্যাচের জন্য ঘোষিত দলে স্কালোনি গার্নাচোকে সুযোগ দিয়ে যেন জানান দিলেন ভবিষ্যতেও আর্জেন্টিনার হয়েই খেলবেন এই তরুণ। এমনকি সামনের দুই প্রীতি ম্যাচের কোনো একটিতেই আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে অভিষেক হয়ে যেতে পারে এই প্রতিভাবান ফুটবলারের।
আর সেটি হলে স্বপ্নভঙ্গ হবে স্পেনের। কারণ, তারাও প্রত্যাশা করেছিল হয়তো স্পেন জাতীয় দলের হয়ে খেলতে সম্মতি দিবেন গার্নাচো। তরুণ এই ফুটবলার রাজি থাকলে জাতীয় দলের হয়ে মাঠে নামার সুযোগ করে দেয়া হবে তাকে এমন প্রস্তাবও দেয়া হয়েছিল স্পেন থেকে। তবে, স্কালোনি তাকে ঘোষিত দলে সুযোগ দিয়ে স্পেনের সেই স্বপ্নকে ভেঙে দিলেন। সবকিছু ঠিক থাকলে গার্নাচো তার ক্যারিয়ারের বাকি সময়টুকু আর্জেন্টিনার জার্সিতেই খেলবেন বলে ধরে নেওয়া যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..