1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে বিএনপি- আওয়ামী লীগ  দুই পক্ষের সংঘর্ষে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান সহ উভয় পক্ষের আহত ৩০জন

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১০৬৫ বার পঠিত

 

বিশেষ প্রতিবেদক : মৌলভীবাজারে বিএনপির মানবন্ধনে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান সহ ২৫ জন আহত হয়েছেন।


শনিবার দুপুর ১ ঘটিকায় শুরু হওয়া বিএনপির মাববন্ধনের প্রস্তুতিকালে ছাত্রলীগ ও যুবলীগ দেশীয় অস্ত্র ও ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। হামলায় এম নাসের রহমান সহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের প্রায় ২৫ জন আহত হয়। পরে উভয় পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এসময় ছাত্রলীগের ৫ জনসহ উভয় পক্ষের ৩০জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ২টি গাড়ী ভাংচুর করা করা হয়। আহতরা স্থানীয় বিভিন্ন বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নেন।


মৌলভীবাজার সরকারি স্কুল মাঠে অবস্থিত শহীদ মিনার প্রাঙ্গনে মানবন্ধনে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরী।


বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে সারা দেশের ন্যায় মৌলভীবাজারে বিএনপির মানববন্ধনের প্রস্থুতি নিলে হামলা করে ছাত্রলীগ ও যুবলীগ।

 

এদিকে ছাত্রলীগ যুবলীগ কর্মীরা জানান তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বিএনপি’র কর্মীরা ইট পাটকেল নিক্ষেপ করলে এ সময়ে সংঘর্ষ ঘটে! জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন জানান আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীরা হামলা করেছে! জেলা ছাত্রলীগ সভাপতি সহ ১০-১৫ জন আহত হয়েছে!

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..