1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সাংবাদিকদের দীর্ঘ দিনের স্বপ্ন ট্রেড ইউনিয়ন আমি সফল করেছি- নেছার আহমদ এমপি

  • আপডেট টাইম : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১২৪৬ বার পঠিত

 

বিশেষ প্রতিনিধি: জমকালো আয়োজনে মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়ন এর অভিষেক পালিত। এর আগে কোরআন ইকবালের তেলাওয়াতের মাধ্যামে অনুষ্টানের শুরু হয় ও পরে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করা হয়।

আজ ১৩ মার্চ সোমবার সকালে মৌলভীবাজার পৌরসভার হলরুমে মো: জাফর ইকবালের সভাপতিত্বে ও এ কে আলক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-রাজনগর ০৩ আসনের এমপি নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ রিকাবদার, ডাক্তার ছাদিক আহমদ, এটিএন বাংলা/এটিএন নিউজের স্টাফ রিপোটার সৈয়দ মহসিন পারভেজ, মৌলভীবাজার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট পার্থ সারর্থী পাল।

এছাড়াও বক্তব্য রাখেন, মৌলভী সৈয়দ কুদরত উল্লা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সৈয়দ সাহাবউদ্দিন আহমদ, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ,বাং

লার দিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বকশী ইকবাল আহমদ,শেখ মাহমুদুর রহমান সহ মৌলভীবাজার জেলার অপরাপর সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। শেষে অতিথিদের মধ্যে সম্মাননা স্মরক ও সংগঠনের সকল সাংবাদিকদের মধ্যে শুভেচ্ছা স্মারক বিতরন করা হয়।
এছাড়াও অনুষ্টানকে সফল করতে বিভিন্ন দায়িত্বে ছিলেন সৈয়দ মমসাদ আহমদ, শেখ মারুফ আহমদ. সৈয়দ ময়নুল হক রবিন, জুবায়ের রুমী, কপিল দেব, পায়েল আহমদ, বিকাশ দাস প্রমুখ।

 

 

বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ রিকাবদার অনুষ্টানে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন- সাংবাদিকরা দেশ ও জাতীর অহংকার। আমি আশা রাখি সাংবাদিক ইউনিয়ন দেশ ও সমাজের জন্য সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করবে।

বিশেষ অতিথি জেলা প্রশাসক মীর

নাহিদ আহসা

ন বলেন- সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন সরকারের উন্নয়নের চিত্র ধারাবাহিকভাবে প্রচারের জন্য আহবানসহ সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ জানান।

বিশেষ অতিথি সৈয়দা জোহরা আলাউদ্দিন মহিলা এমপি বলেন– সাংবাদিকরা সমাজের দর্পন। সরকারের উন্নয়নের সকল চিত্র তোলেদরবে এবং দেশ জনগনের জন্য কাজ করবে এটা আমি আশাবাদী। সেই সাথে অসাংবাদিকদের বর্জন ও নিরপক্ষে, স্বচ্চ এবং সংবাদপত্র বিধিমালা লক্ষ্য রেখে সাংবাদিকরা যেন কাজ করে সেজন্য অনুরোধ করবো।

প্রধান অতিথি নেছার আহমদ এমপি বলেন- সাংবাদিকদের সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করতে হবে। পবিত্র এ পেশাকে কেহ কুলষিত করবেন না। আমি জেলা সাংবাদিক ইউনিয়নের পাশে আছি ও আগামীতের সহযোগীতা করবো। কোন জন প্রতিনি

ধি ভাল কাজের পাশা পাশি সামান্য টুটি বিচ্ছুতি থাকতে পারে। তাই তার টুটি বিচ্ছুিত একক ভাবে না লিখে ভাল দিকটা কলমের মাধ্যমে তোলে ধরবেন। মৌলভীবাজারে সাংবাদিকদের দীর্ঘদিনের স্বপ্ন ছিল একটি ট্রেড ইউনিয়নের। আমি সেটা পুর্ণ করতে সার্বিক সহযোগীতা করেছি। এবং তারা সফল হয়েছে।

 

 

 

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..