1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কিংস অ্যারেনায় আর্জেন্টিনার সম্ভাব্য প্রতিপক্ষ যারা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১০৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশে আর্জেন্টিনা দলের সফর নিয়ে নাটকীয়তার যেন শেষ হচ্ছে না। বেশ কিছুদিন আগে আর্জেন্টিনা দলের বাংলাদেশ সফর নিয়ে সংবাদ সম্মেলন ডেকে সেটি আবার প্রত্যাহার করে বাফুফে। এরপরই ধারণা করা হয়, আর্জেন্টিনার বাংলাদেশ সফরের হয়তো কোনো সম্ভাবনাই নেই। তবে, এবার নতুন করে আর্জেন্টিনার বাংলাদেশ সফর নিয়ে খবর প্রকাশ করে বসুন্ধরা কিংস।

বুধবার (১৫ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বসুন্ধরা কিংস তাদের অফিশিয়াল পেজে জানায়, আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল এবং আরেকটি শীর্ষস্থানীয় বিশ্বকাপ খেলা দল বসুন্ধরা কিংস অ্যারেনায় ম্যাচ খেলতে বসুন্ধরা গ্রুপের সাথে আলোচনা করছে। এ ব্যাপারে বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, আর্জেন্টিনা-বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলিম আল রাজি, আইনজীবি আর্তারু আলেক্সান্দ্রো স্টানিওসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠক করেন।

আর্জেন্টিনার বাংলাদেশ সফর নিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান গণমাধ্যমকে বলেন, আর্জেন্টিনা ফুটবল দলের বাংলাদেশ সফর উপলক্ষ্যে একটি প্রতিনিধি দল এসেছিল। সেখানে তারা আমাদেরকে প্রস্তাব দেয় দুইটি ম্যাচ খেলার জন্য। একটি হবে মরক্কোর সঙ্গে অন্যটি হতে পারে বসুন্ধরা কিংস বা অন্য কোনো দল।

তিনি আরও বলেন, তারা যে প্রস্তাব দিয়েছে সেটি প্রাথমিক পর্যায়ে রয়েছে। আমরা তাদের প্রস্তাব বিচার বিশ্লেষণ করে দুই-একদিনের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত নিবো। তবে আমরা মানসিকভাবে ইতিবাচক আছি। যদি সবকিছু মিলে যায় তাহলে হয়তো জুলাই কিংবা আগস্টে আর্জেন্টিনাকে বাংলাদেশে দেখা যেতে পারে।

আর্জেন্টিনা কবে বাংলাদেশে আসতে পারে এই ব্যাপারে বাফুফের এই সহ-সভাপতি বলেন, সব আলোচনা যদি চূড়ান্ত সফলতার মুখ দেখে আশা করছি জুলাইয়ের শেষ দিকে কিংবা আগস্টের প্রথমদিকে এই সফরটা হতে পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..