1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১৬ তম সেঞ্চুরিতে বিজয়ের ৬০০০ পূর্ণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক ::  প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে রেকর্ড গড়া মৌসুম কাটিয়ে জাতীয় দলে ফিরেছিলেন এনামুল হক বিজয়। ডিপিএলে রানের বন্যা বইয়ে দেওয়া বিজয় জিম্বাবুয়ের বিপক্ষে ৩ ওয়ানডেতে ১৬৯ রান করেন। পরে অবশ্য ভারতের বিপক্ষে সিরিজে ৩ ম্যাচে সাকুল্যে ৩৩ রান করে বাদ পড়েন।

তবে ডিপিএল (ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ) ২০২২-২৩ এর শুরুর ম্যাচেই আবার রানের ধারায় ফিরেছেন বিজয়। এবারে আবাহনী লিমিটেডের পক্ষে খেলা বিজয় টুর্নামেন্ট শুরু করেছেন সেঞ্চুরি দিয়ে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ (১৬ মার্চ) ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নেমেছে আবাহনী লিমিটেড। টসে হেরে আগে ব্যাট করছে ঐতিহ্যবাহী দল আবাহনী।

এনামুল হক বিজয় ও মোহাম্মদ নাইম শেখ উদ্বোধনো জুটিতে তুলে ফেলে ১৫৭ রান। ২৫.৩ ওভার স্থায়ী জুটি ভাঙে নাইম শেখ আউট হলে। মারমুখী নাইম ১২ চার ও ১ ছয়ে ৮৫ রান করে আউট হন সাব্বির হোসেনের বলে নাদিফ চৌধুরীকে ক্যাচ দিয়ে।

নাইম শেখ সেঞ্চুরি হাতছাড়া করলেও ঠিকই সেঞ্চুরি তুলে নেন এনামুল হক বিজয়। ১০৯ বলে ৪ টি করে চার ও ছয়ে তিন অঙ্ক স্পর্শ করেন বিজয়।

সেঞ্চুরি পুর্ণ করার পর অবশ্য হাত খুলে খেলছেন এই ডানহাতি উইকেটরক্ষক ব্যাটার। ৩৮ তম ওভারে সাব্বির হোসেননের এক ওভারে হাঁকান ১ ছক্কা, ২ চার।

লিস্ট এ ক্রিকেটে এই সেঞ্চুরি দিয়ে ৬০০০ রানের গন্ডি পার করেছেন বিজয়। আজকের আগে ১৭৭ ম্যাচের ১৭২ ইনিংসে বিজয়ের রান ছিল ৫৯৩৩। আজ দিয়ে লিস্ট এ ক্রিকেটে এনামুল হক বিজয়ের সেঞ্চুরি সংখ্যা গিয়ে দাঁড়াল ১৬ টি। এছাড়া স্বীকৃত ৫০ ওভারি ফরম্যাটে ৩১ টি ফিফটি আছে তার।

শেষমেশ ৬ টি করে চার ও ছয়ে ১১৮ বলে ১২৩ রান করে থেমেছেন বিজয়। মোহর শেখ অন্তরের বলে সাবস্টিটিউট ফিল্ডার আনিসুল ইসলামকে ক্যাচ দিয়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..