1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে আলোচিত ডাকাতির ঘটনায় র‍্যাবের খাঁচায় আটক ৩ ডাকাত

  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৯৯ বার পঠিত

স্টাফ রিপোটার: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাসুরা (বড়বাড়ী) গ্রামের মুদির দোকানের ব্যবসায়ী আব্দুল হক (৬৪) এর বসতঘরের গেইটের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা ৭/৮জনের একটি ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্র-শস্ত্রের ভয় দেখিয়ে আব্দুল হক ও তার পরিবারের সকল সদস্যদের হাত-পা বেঁধে মূল্যবান স্বর্ণালংকারসহ মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতির ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গতকাল রোববার মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মৌলভীবাজার বড়লেখা থানার মিহারী গ্রামের মৃত প্রফুল্ল কুমার দাসের ছেলে নকুল দাস (৪২) কমলগঞ্জ থানার শ্রীপুর গ্রামের আজিম মিয়ার ছেলে মোঃ জসিম উদ্দিন (৩২) কমলগঞ্জ থানার লালাপুর গ্রামের মৃত বরজান মিয়ার ছেলে হাফিজ মিয়া (৩৯)। গ্রেপ্তারকৃত ডাকাতদের নামে সিলেট ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র, চুরি ও ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে বলেও জানায় র‍্যাব। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব এর মিডিয়া অফিসার এএসপি আফসান আল আলম বলেন,পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীদের গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য,গত ১৭ মার্চ ২০২৩ ইং শুক্রবার রাত অনুমান ০২.১০ ঘটিকার সময় সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাসুরা (বড়বাড়ী) গ্রামের মুদির দোকানের ব্যবসায়ী আব্দুল হক (৬৪) এর বসতঘরের গেইটের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা ০৭/০৮ জনের একটি ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্র-শস্ত্রের ভয় দেখিয়ে আব্দুল হক ও তার পরিবারের সকল সদস্যদের হাত-পা বেঁধে মূল্যবান স্বর্ণালংকারসহ মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়।উক্ত ঘটনার প্রেক্ষিতে গত ১৮ মার্চ ২০২৩ ইং তারিখ সন্ধ্যায় আব্দুল হক বাদী হয়ে সিলেট জেলার গোলাপগঞ্জ থানায় অজ্ঞাতনামা ০৭/০৮ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..