1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নানা আয়োজনে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের স্বাধীনতা দিবস উদযাপন

  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১০৩ বার পঠিত

বিকুল চক্রবর্তী: শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে নানা আয়োজন পালন করা হয়েছে মহান স্বাধীনতা দিবস। সূর্যদয়ের সাথে সাথে শ্রীমঙ্গল পৌর শহীদ মিনারে প্রেসক্লাবের পক্ষ থেকে পুস্পস্তবক অপর্ণ করা হয়।

পরে সাগরদিঘি রোডস্থ প্রেসক্লাব প্রাঙ্গণে নবনির্মিত ফ্লাগ স্ট্যান্ডে জাতীয় পতাকা উত্তোলণ করা হয়। এ সময় জাতীয় সংগীত পরিবেশন করেন প্রবীণ ব্যক্ত্বি সংস্কৃতিজন প্রাক্তন শিক্ষক অর্পনা ভট্টাচার্য মিরা, প্রাক্তন প্রধান শিক্ষক প্রবাসিনী সিংহা, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের প্রাক্তন মহিলা ভাইস চেয়ারম্যান জয়শ্রী চৌধুরী শিখা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, বঙ্গকবি লুৎফুর রহমান, সংস্কৃতিজন সুশীল শীল, সাংবাদিক সঞ্জয় কুমার দে, কাউছার আহমদ রিয়ন, নারী নেত্রী ঝুমা সেন ও সম্পা ঘোষসহ প্রেসক্লাবের অনান্য সদস্যরা।

পরে প্রেসক্লাবে মহান স্বাধীনতা দিবসে তাৎপর্য তুলে ধরে আলোচনাসভায় অংশনেন অতিথিরা। এ সময় প্রেসক্লাবে আধুনিক ফ্লাগ স্ট্যান্ড দান করার জন্য বক্তারা প্রেসক্লাবের নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তীকে ধন্যবাদ জানান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..