1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুখের সন্ধানে বার্সেলোনা ছাড়লেন শাকিরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৯৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিশ্ববিখ্যাত পপ গানের শিল্পী শাকিরা। তার পুরো নাম ইসাবেল মেবারাক রিপোই শাকিরা। তিনি একজন কলম্বিয়ান গায়িকা-গীতিকার, সুরকার, সংগীত প্রযোজক এবং নৃত্যশিল্পী। এই গায়িকা ২ মার্চ তার ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে ঘোষণা করেন যে তিনি বার্সেলোনা ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য ফ্লোরিডার সবচেয়ে বড় শহর মিয়ামি তে দুই ছেলে মিলান-১০ এবং সাশা-৮ কে নিয়ে স্থায়ীভাবে বসবাস করার জন্য চলে যাচ্ছেন, যেখানে তার পরিবারের বেশিরভাগ লোক বসবাস করে।

এক দশকেরও বেশি সময় ধরে শাকিরা বার্সেলোনায় বসবাস করছিলেন বর্তমানে সন্তানদের সুখের কথা চিন্তা করে তিনি বার্সেলোনার এক দশকের বসবাসের জীবনের ইতি টানলেন। তিনি তার পোস্টে আরও উল্লেখ করেন বার্সেলোনাই বসবাস করে কিছু মানুষের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক স্থাপন হয়েছিল।

প্রতিবেশীদের ভালোবাসাই আমি প্রতিনিয়ত সিক্ত হতাম। অনেক মিস করবো আপনাদের। তিনি তার পোস্টের উপসংহারে লিখেছেন, ‘আমার স্প্যানিশ ভক্তদের ধন্যবাদ যারা সবসময় আমাকে তাদের ভালোবাসা এবং আনুগত্য দিয়ে ঘিরে রেখেছিলেন, আবার দেখা হবে।’

উল্লেখ্য, শাকিরার সন্তানদের বাবা বার্সেলোনার ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে ২০২২ সালে এই পপ গায়িকার বিবাহবিচ্ছেদ হয়। বিবাহবিচ্ছেদের এক বছর পর শাকিরা বার্সেলোনা ছেড়ে ফ্লোরিডায় স্থায়ীভাবে বসবাস করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..