1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফিলিস্তিনি পুরুষদের আল-আকসা মসজিদে প্রবেশ করতে দিচ্ছে না ইসরায়েলি পুলিশ।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১২৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : বৃহস্পতিবার (৬ এপ্রিল) প্রত্যক্ষদর্শীরা আল জাজিরাকে জানিয়েছে, ৪০ বছরের কম বয়সী ফিলিস্তিনি পুরুষদের আল-আকসা মসজিদে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

দখলকৃত পূর্ব জেরুজালেম থেকে আল জাজিরার নাতাশা ঘোনিম জানিয়েছেন যে, একজন ব্যক্তি ফজরের নামাজের জন্য উত্তর ইসরায়েল থেকে দুই ঘণ্টা গাড়ি চালিয়ে এসেছেন। কিন্তু তাকে মসজিদের ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

এদিকে নতুন নিয়মের বিষয়ে সবাই অবগত ছিলেন না। তাই মসজিদের বাইরে ২০০ জনেরও বেশি মানুষের একটি ভিড় দেখা যায়।

আল জাজিরার সাংবাদিক ঘোনিম বলেছেন, নতুন বিধিনিষেধের বিষয়ে জন্য আমরা ইসরায়েলি পুলিশের কাছে গিয়েছিলেম। কিন্তু এখনও উত্তর পাইনি।

এর আগে আল-আকসা মসজিদে বেশ কয়েকজন ইহুদি বসতি স্থাপনকারী প্রবেশ করেছে বলে জানায় আল জাজিরা। তারা ইসরায়েলের নিরাপত্তা বাহিনীর উপস্থিতিতে মসজিদে প্রবেশ করে।

এদিকে, পবিত্র আল আকসা মসজিদে মুসল্লিদের ওপর হামলার ঘটনায় অধিকৃত পশ্চিম তীরজুড়ে সংঘর্ষ শুরু হয়েছে। ফিলিস্তিনের ওয়াফা নিউজ এজেন্সির খবর, ইসরায়েলি বাহিনী আল-আকসা প্রাঙ্গণে হামলার পর অধিকৃত পশ্চিম তীরে যে সংঘর্ষ শুরু হয়েছে তাতে কয়েক ডজন ফিলিস্তিনি আহত হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..