1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগর উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা মামুন আহমেদ এর যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১৬১ বার পঠিত

মোঃ সালেহ আহমদ (স’লিপক): মৌলভীবাজারের রাজনগর উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা মামুন আহমেদ এর যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের মামুন আহমেদ এর বসতবাড়িতে রাজনগর উপজেলা ছাত্রলীগ আয়োজিত সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

টেংরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু খান এর সঞ্চালনায় ও রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান খান এর সভাপত্বিতে এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার ও হবিগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার ৩ আসনের সাবেক সাংসদ সৈয়দা সায়রা মহসিন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মসুদ আহমদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, মনসুর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন বখত, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব আলম, রাজনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু, রাজনগর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ খানসহ মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতৃবৃন্দরা উপস্তিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, মামুন আহমদ ছাত্রলীগের একজন ভালমানের কর্মি ছিলেন। রাজনীতির মাঠে তাকে সামনের সারিতে দেখা যেত। তার প্রবাস জীবন সুন্দর হউক।

আলোচনা শেষে জেলা, উপজেলা ও রাজনগর কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ মামুন আহমেদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..