1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিবির অভিযানে ১১৮ পিস ইয়াবাসহ ০২ জন আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ২২৫ বার পঠিত

সংবাদদাতা  : মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ১১৮ পিস ইয়াবাসহ ১। মোঃ অলি আহমদ(৩২) এবং ২। রুমন মিয়া(২৫) নামে দুই (০২) মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল (১ মে) রাত ১১.১৫ ঘটিকায় মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।গো পন সংবাদের ভিত্তিতে এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মৌলভীবাজার সদর উপজেলার ১২ নং গিয়াসনগর ইউনিয়নের মেসার্স সম্রাট এলপিজি অটোগ্যাস ফিলিং স্টেশন এন্ড কনভারশন সেন্টারের সামনে অভিযান পরিচালনা করে দুই যুবককে আটক করেন।

আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশি করলে ১। অলি আহমদের পরনের কালো রঙের ট্রাউজারের ডান পকেট থেকে নীল রঙের জিপারযুক্ত পলিথিনের ভেতর থেকে ৯৫ পিস এবং ২। রুমন মিয়ার দেহ তল্লাশী করে তার পরনের জিন্স প্যান্টের পকেট থেকে ২৩ পিসসহ মোট (৯৫+২৩)= ১১৮ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ঘটনায় আটককৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ১০(ক)/৪১ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের পূর্ণ নাম ঠিকানা ঃ
১। মোঃ অলী আহমদ (৩২), পিতা- সালিক মিয়া, সাং- রঘুনন্দপুর।২ । রুমন মিয়া (২৫), পিতা- আব্দুল মান্নান, সাং- আকবরপুর (মৌলভী চা বাগান),  উভয় থানা+জেলাঃ মৌলভীবাজার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..