1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে : আইনমন্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৬৬ বার পঠিত

 

ডেস্ক রিপোট:আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশকে ধবংস করার জন্য দুই তিনটি রাজনৈতিক দল খুব চেষ্টা করছে।

সেসব ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে সজাগ থাকার আহবান জানান তিনি। তাদের যেসব ষড়যন্ত্র বাংলাদেশের মানুষই প্রতিহত করবে এবং ছিন্নভিন্ন করে দেবে বলেও হুশিয়ার করেন মন্ত্রী।

আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) নির্বাচনি এলাকার জনগণের সঙ্গে এক পথসভায় তিনি এসব কথা বলেন। আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা হয়।

আইনমন্ত্রী বলেন, আপনারা আমার সঙ্গে কাজ করবেন এটাই আমার বিশ্বাস। তিনি বলেন, একমাত্র শেখ হাসিনার আমলেই দেশের উন্নয়ন হয়।

আনিসুল হক বলেন, বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনকে গৃহ দিচ্ছেন। আপনারা শেখ হাসিনার হাতকে শক্ত করতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবেন। তাহলে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..