1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে হত্যা মামলাসহ ৭ জন গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৯৫ বার পঠিত

জুড়ী প্রতিনিধি : জুড়ীতে চাঞ্চল্যকর হত্যা মামলাসহ ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ৪ মে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, থানার উপপরিদর্শক (এসআই) অঞ্জন কুমার দাশের নেতৃত্বে ও উপপরিদর্শক (এসআই) পরিতোষ পাল, সহকারি উপপরিদর্শক (এএসআই) আব্দুল হক ফোর্সসহ জুড়ী থানার একটি চৌকস দল তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার হাতিয়া গ্রাম থেকে চাঞ্চল্যকর হত্যা মামলায় আত্মগোপনে থাকা ছিনু মিয়া, সুমন মিয়া, রাসেল মিয়া এবং পারুল মিয়াকে গ্রেফতার করেন।

জুড়ী থানার অপর একটি দল উপপরিদর্শক (এসআই) ফরহাদ মিয়ার নেতৃত্বে সহকারি উপপরিদর্শক (এএসআই) মহি উদ্দিন, সহকারি উপপরিদর্শক (এএসআই) কামাল সঙ্গীয় ফোর্সসহ বড়লেখা উপজেলা থেকে অভিযান চালিয়ে ৪ টি গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৩ জন ওয়ারেন্টের আসামীসহ ৭ সাত জন আসামীকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, হত্যা মামলার ২ জন আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের মধ্যে একজন ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন এরুপ দুঃসাহসিক অভিযান ভবিৎষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সকলকে অপরাধীদের ব্যাপারে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য আহবানও জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..