1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে ফুঁ দিয়ে’ টাকা ছিনতাই চক্রের আরেক সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১১৪ বার পঠিত

রাজনগর প্রতিনিধি : রাজনগরে ‘ফুঁ দিয়ে’ টাকা ছিনতাই প্রতারক চক্রের আরেক সদস্য শাহ আলম শাওন (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ৪ মে রাতে কমলগঞ্জ উপজেলার রাসটিলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে ওই চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, পূর্বে গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্য, গোপন সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় এ মামলার পলাতক শাহ আলম শাওনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার মামলার বাদী রায়না বেগম থানায় এসে গ্রেফতারকৃত আসামি শাহ আলম শাওনকে শনাক্ত করেন।

উল্লেখ্য চলতি বছরের ১৯ মার্চ তারাপাশা সোনালী ব্যাংক টাকা উত্তোলন করে বাড়ীতে ফেরার পথে তারাপাশা হাই স্কুল এন্ড কলেজের সামনে যাওয়া মাত্রই অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জন ব্যক্তি একটি সিএনজি নেমে রায়না বেগমকে

মোকামের খাদিম পরিচয় দিয়ে নগদ ৫১ হাজার টাকা ফুঁ দিয়ে দ্বিগুন করে দিবে বলে সু-কৌশলে প্রতারণা করে সেই টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় রাজনগর থানায় ওই নারী ৫-৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত শাহ আলম শাওনকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..